শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeজেলালালমনিরহাটে মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, আটক ৪

লালমনিরহাটে মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, আটক ৪

মুক্তিপণের এক লক্ষ টাকা না পেয়ে লালমনিরহাটের হাতীবান্ধায় উল্লাস নামে (৭) বছরের এক শিশুকে শ্বাসরোধে হত্যা করেছে অপহরণকারীরা। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন চার জনকে আটক করেছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে হাতীবান্ধা উপজেলা পরিষদ চত্বরের পরিত্যক্ত একটি ভবন থেকে শিশুটির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মৃত শিশু উল্লাস হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামের ব্যবসায়ী নুরুজ্জামানের ছেলে। সে  হাতীবান্ধা শিশু নিকেতনের ১ম শ্রেণীর ছাত্র। স্থানীয়রা জানান, সোমবার বিকাল থেকে শিশু উল্লাসকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তার বাবার মোবাইল ফোনে ম্যাসেজের মাধ্যমে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

মুক্তিপণের সেই টাকা না দেয়ায় কিছুক্ষণ পর আবারও ম্যাসেজের মাধ্যমে জানানো হয়, তার ছেলে উল্লাসকে হত্যা করে উপজেলা পরিষদের পরিত্যক্ত ভবনে ঝুলিয়ে রাখা হয়েছে। পরে তাদের  তথ্যমত পরিত্যক্ত ভবনে উল্লাসের ঝুলান্ত লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধারের পাশা-পাশি তাৎক্ষনিক তদন্তে শিশু উল্লাসের গ্রামের চারজনকে আটক করছে। আটককৃতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানায়নি পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  আবদুল মতিন সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, এ ঘটনায় চার জনকে সন্দেহজনক হিসেবে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments