রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeটাঙ্গাইলটাঙ্গাইল প্রেস ক্লাবে মতবিনিময় সভায় “ময়মনসিংহকে না, ঢাকাকে হ্যাঁ”

টাঙ্গাইল প্রেস ক্লাবে মতবিনিময় সভায় “ময়মনসিংহকে না, ঢাকাকে হ্যাঁ”

বিভাগে টাঙ্গাইলকে অন্তর্ভুক্ত করার প্রতিবাদে “ময়মনসিংহকে না, ঢাকাকে হ্যাঁ” বলেছেন টাঙ্গাইলবাসী। টাঙ্গাইল প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় কেউ ময়মনসিংহের পক্ষে মতপ্রকাশ করেনি। জেলার সর্বস্তরের নাগরিক এই মতবিনিময় সভায় অংশ নেন।

 

টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামছুল আলম তোফা, সাধারণ গ্রন্থাগারের সহ- সভাপতি খন্দকার নাজিম উদ্দিন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাফর আহমেদ, জেলা বার সমিতির সভাপতি শফিকুল ইসলাম রিপনসহ সুশীল সমাজ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তাদের মতপ্রকাশ করেন।

 

উল্লেখ্য, ১৯৬৯ সালের ১লা ডিসেম্বর টাঙ্গাইল জেলার যাত্রা শুরু হয়। বক্তারা বলেন, টাঙ্গাইলের মাটি ও মানুষ, শিল্প ও সংস্কৃতি, জীবনযাত্রা সব কিছুই ঢাকাকেন্দ্রিক। মানুষ কখনোই পেছনের দিকে যেতে চায় না। ময়মনসিংহ থেকে ঢাকার যোগাযোগ অনেক উন্নত।

 

বঙ্গবন্ধু সেতুর কারণে উত্তরবঙ্গের প্রবেশদ্বার হিসেবে টাঙ্গাইলের গুরুত্ব ময়মনসিংহের চেয়ে অনেক বেশি। বক্তারা আরো বলেন, বিগত ১০ বছর থেকে টাঙ্গাইলকে বিভাগ করার আন্দোলন চলে আসছিলো। তার পরিবর্তে টাঙ্গাইল জেলাকে ময়মনসিংহ বিভাগের অন্তর্ভুক্ত করার ঘোষণায় আমরা জেলাবাসী বিস্মিত। আমরা এই সিদ্ধান্ত কোন ভাবেই মেনে নেবো না।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments