মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeজেলাসিলেটে ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে

সিলেটে ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে

সিলেটে ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল শুরু হয়েছে। এ পর্যন্ত হরতালে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। বুধবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এ হরতাল চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

 

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে ‘অবরুদ্ধ’ করে রাখা, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ জাতীয় ও স্থানীয় নেতাকর্মীদের মুক্তি দাবি, গণগ্রেপ্তার, যৌথ অভিযান, বিজিবির উর্ধ্বতন কর্মকর্তার গুলির নির্দেশের প্রতিবাদে এই হরতাল ডাকা হয়।

 

হরতালের শুরু থেকে সকাল ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সিলেটের রাজপথে হরতাল সমর্থনকারীদের কোনো তৎপরতা লক্ষ্য করা যায়নি। তবে দু’একটি স্থানে হরতাল সমর্থকরা ঝটিকা মিছিলের চেষ্টা করেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

 

ভোর থেকেই নগরীর বিভিন্ন স্থানে রিকশা ও সিএনজি অটোরিকশাসহ হালকা দু’একটি যানবাহন চলাচল করতে দেখা গেছে। নগরীর কদমতলী বাসটার্মিনাল থেকে ছেড়ে যায়নি দূরপাল্লার কোনো যানবাহন। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। বন্ধ রয়েছে দোকানপাট।

 

এদিকে হরতালে যে কোনো নাশকতারোধে সিলেট নগরজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ ও র্যাাবসহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ভোর থেকেই নগরীর প্রধান প্রধান সড়কগুলোতে গাড়িযোগে টহল দিচ্ছেন তারা। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতেও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments