শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeভোলামেঘনার আতংক আলতু বাহিনীর প্রধান আলতু সরদারকে গ্রেফতারের দাবিতে ভোলায় মানববন্ধন

মেঘনার আতংক আলতু বাহিনীর প্রধান আলতু সরদারকে গ্রেফতারের দাবিতে ভোলায় মানববন্ধন

ভোলার ইলিশা রাজাপুর এলাকার মেঘনা নদীর  আতংক কুখ্যাত জলদস্যু ও ভূমিদস্যু আলতু বাহিনীর প্রধান আলতু সরদারকে গ্রেফতারের দাবীতে সাধারন জেলে মৎস্যজীবীরা সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে মানববন্ধন করেছে। ভোলা নতুন বাজার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে স্থানীয় জেলে ও বঙ্গের চরের জমির মালিক সমিতির আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এ সময় মানববন্ধনে অংশ নেয়া জেলেদের পক্ষে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ হানিফ বলেন, মেহেন্দিগঞ্জের আলতু সরদার ভোলার উত্তর মেঘনার জেলেদের আতঙ্ক। সে গত ৬-৭ বছর জেলেদের নিকট ও ঢাকা-চট্টগ্রাম নৌপথের কার্গোজাহাজের নিকট চাঁদাবাজি করে আসছে। তাকে ইলিশসহ অন্য মাছের জেলেদের শিকার করা মাছের শতকরা পাঁচ টাকা এবং চিংড়ি রেনু প্রতি এক টাকা চাঁদা দিতে হচ্ছে।

 

যদি চাঁদা না দেওয়া হয় তবে জেলেকে মেঘনায় জাল ফেলতে দিচ্ছে না। জোর করে জাল ফেললে তাকে আলতু বাহিনীর সদস্যরা পিটিয়ে নদীতে ফেলে দিচ্ছে। উপর মহলে হাত থাকায় আলতু বাহিনীর প্রধান আলতু সরদার একের পর এক সন্ত্রাসী কার্যকলাপ করে আসলেও গ্রেফতার হচ্ছে না।

 

এ ব্যাপারে ভোলা থানায় আলতুর বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে পৃথক স্মারক লিপি দেয় জেলেরা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments