শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লালাকসাম ক্যামবিয়ান স্কুল ছার্ত্রীর আকস্মিক মৃত্যু প্রতিষ্ঠানের শোক!

লাকসাম ক্যামবিয়ান স্কুল ছার্ত্রীর আকস্মিক মৃত্যু প্রতিষ্ঠানের শোক!

মঙ্গলবার সকালে কুল্লিার লাকসাম ক্যামবিয়ান স্কুল ছার্ত্রীর আকস্মিক মৃত্যুর সংবাদ পাওযা গেছে।ওই ছার্ত্রীর নাম আফরোজা আক্তার রেহানা। সে ওই স্কুলের নবম শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছার্ত্রী এবং পাশ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার বচড়ই গ্রামের আবদুর রহমানের মেয়ে। তার অকাল মৃত্যুতে প্রতিষ্ঠানের পরিচালক, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছার্ত্রীর মাঝে শোকের চায়া নেমে আসে। ওই ছার্ত্রীর আত্বার মাগফিরাত কামনা করে প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে তিনদিনের কমৃসুচি ঘোষনা করা হয়েছে।

 
প্রতিষ্ঠান সুত্রে জানাযায়, ওইদিন সকালে স্কুলের শ্রেনীকক্ষ্যে আসার সময় রেহানার বোমি হলে শ্রেনী শিক্ষক সহ প্রতিষ্ঠানে কর্মরতরা তাকে স্থানীয় ডায়াগনস্টিক সেন্টারে জরুরী বিভাগে ভর্তি করে, পরীক্ষা শেষে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

 
এদিকে নবম শ্রেনীর মেধাবী ছার্ত্রী আফরোজা আক্তার রেহানার অকাল মৃত্যুতে লাকসাম উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান, প্রতিষ্ঠানের অধ্যক্ষ্য ও পরিচালনা কমিটির চেয়ারম্যান ড.সৈয়দ একেএম সরওয়ার উদ্দিন সিদ্দিকী, ব্যাবস্থাপনা পরিচালক মাছুম বিল্লাহ মজুমদার, পরিচালক(অর্থ) মহিন উদ্দিন বাহার মিয়াজী সহ শিক্ষক-শিক্ষিকা ও অভিবাবক তার আত্বার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা গাপন করেন।

 

প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে তিনদিনের শোক ঘোষনা এবং আগামী বৃহস্পতিবার স্কুল ক্যাম্পাসে মিলাদ ও দোয়ার কর্মসুচি ঘোষনা করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments