শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeরায়পুরপৃথক সড়ক দূর্ঘটনা রায়পুরে সাংবাদিকসহ ছাত্র-শিক্ষক গুরুতর জখম, ট্রাক-ট্রলি আটক

পৃথক সড়ক দূর্ঘটনা রায়পুরে সাংবাদিকসহ ছাত্র-শিক্ষক গুরুতর জখম, ট্রাক-ট্রলি আটক

অনলাইন পোর্টাল ঢাকা টাইমস্ এর লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা প্রতিনিধি ইসলাম উদ্দিন বাপ্পি (৩০) নামে এক সাংবাদিকসহ দুই ছাত্র ও শিক্ষক সড়ক দূর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন। শুক্রবার (৩০ জানুয়ারী) দুপুর ১টায় রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহা সড়কের বাসাবাড়ি ও ট্রাফিক মোড় এলাকায় মালবাহী ট্রাক-পাহাড়ট্রলি ও মোটর সাইকেল সংঘর্ষে এ ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় বাপ্পিকে মাতৃছায়া হাসপাতালে নিলে অবস্থআর অবনতি হওয়ায় ঢাকা শাহবাগ মর্ডান হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 
আহত দুই ছাত্র এইচএসসি পরীক্ষার্থী মোঃ রাকিব (২৮) ও শিক্ষক বাবলু (২৬) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মালবাহী ট্রাক ও ট্রলি আটক করে থানায় নিয়ে আসলেও চালক পালিয়ে যায়। বাপ্পির দুর্ঘটনার খবর শুনেই সকল সাংবাদিক, শিক্ষক, ছাত্র, অভিভাবকও শুভাকাঙ্খিরা হাসপাতালে ছুটে এসে কানাœায় ভেঙ্গে পড়েন।

 
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টায় সাংবাদিক ও শিক্ষক ইসলাম উদ্দিন বাপ্পি মটর সাইকেল যোগে নিজ বাড়ী থেকে শিক্ষক বাবলুকে নিয়ে লক্ষ্মীপুর যাচ্ছিলেন। বাসাবাড়ি বাজারের মসজিদের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রলির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ছিটকে পড়ে বাপ্পির মাথা ও বুকে মারাত্বক আঘাত পান। অন্যজনও আহত হন। একই সময়ে ট্রাফিক মোড়ে দ্রুতগামী মালবাহী ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে পথচারী এইচএসসি পরীক্ষার্থী রাকিব গুরুতর জখম হন।আহত তিনজনকেই স্থানীয় লোকজন উদ্ধার করে মাতৃছায়া হাসপাতালে ভর্তি করেন।

 
কর্তব্যরত ডাক্তার তরুন কান্তি পাল জানান, দুর্ঘটনায় বাপ্পির মাথা ও বুকে গুরুতর জখম হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশংকা জনক। আহত অন্য দুই জনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

 
রায়পুর থানার উপ-পরিদর্শক আব্দুল বারেক জানান, দুর্ঘটনার খবর পেয়েই মালবাহী ট্রাক ও ট্রলি আটক করা হয়েছে। পালিয়ে যাওয়া চালকদের গ্রেফতারে চেষ্টা চলছে। এসব ট্রলির বিরুদ্ধে ব্যবস্থা নিতে সবাইকে আরো কঠোর হতে হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments