রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লাকুবিতে স্থগিত হওয়া ভর্তি সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

কুবিতে স্থগিত হওয়া ভর্তি সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহন ও ভর্তি তারিখ ঘোষণা করেছে বিশ্বাবিদ্যালয় প্রশাসন।

 
মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়। আগামী ১৪ এবং ১৫ ফেব্রুয়ারি সকাল ৯ টা ৩০ মিনিটে ‘এ’ ইউনিটের মেধাক্রমানুসারে ১ থেকে ৭০০ জনের সাক্ষাৎকার নেয়া হবে। ১৪ ফেব্রুয়ারি ‘বি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রমানুসারে ১ থেকে ৩৭৫, ১৫ ফেব্রুয়ারি বাণিজ্য শাখার ১ থেকে ৭৫ জনের সাক্ষাৎকার নেয়া হবে সকাল ৯টা ৩০ মিনিট থেকে।

 
একই ইউনিটের বিজ্ঞান শাখার ১ থেকে ২০০ জনের সাক্ষাৎকার নেয়া হবে ১৬ ফেব্রুয়ারি সকাল ৯টা ৩০ মিনিট থেকে। সি ইউনিটের বানিজ্য শাখার মেধাক্রমানুসারে ১ থেকে ২৮৮ জনের সাক্ষাৎকার ১৪ ফেব্রুয়ারি সকাল ৯টা ৩০ মিনিট থেকে। একই ইউনিটে মানবিক শাখার মেধাক্রমানুসারে ১ থেকে ২৫ জনের সাক্ষাৎকার নেয়া হবে ১৫ ফেব্রুয়ারি সকাল ৯ট ৩০ মিনিটে এবং বিজ্ঞান শাখার মেধাক্রমানুসারে ১ থেকে ৪০ জনের সাক্ষাৎকার নেয়া হবে ১৬ ফেব্রুয়ারি বিকেল ৩টায়।

 
সকল অনুষদের কোটার সাক্ষাৎকার ২৩ ফেব্রুয়ারি সকাল ৯ টা ৩০ মিনিট থেকে শুরু হবে। সকল ইউনিটের ভর্তি ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়েল নিজেস্ব ওয়েব সাইট িি.িপড়ঁ.ধপ.নফ জানা যাবে।

 
উল্লেখ্য, দেশব্যাপি লাগাতর হরতাল অবরোধের কারনে গত ১১, ১২ ও ১৩ জানুয়ারি এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন তা স্থগিত করে দেয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments