সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeভোলাভোলার মেঘনায় ট্রলার ডুবিতে নিখোঁজ হওয়া ৩ জেলের লাশ উদ্ধার

ভোলার মেঘনায় ট্রলার ডুবিতে নিখোঁজ হওয়া ৩ জেলের লাশ উদ্ধার

ভোলার তজুমদ্দিনের মেঘনায় ট্রলার ডুবিতে নিখােঁজ হওয়ার ৫দিন পর এখন পরর্যন্ত ৩ জেলের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে মেঘনার সোনার চর ও ভাসন ভাঙ্গার চর এলাকা থেকে পুলিশ ও কোস্টগার্ডের সদস্যরা লাশ উদ্ধার করে।

 

উদ্ধার হওয়া লাশের মধ্যে তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের দড়িচাঁদপুর গ্রামের জাফরের ছেলে আলাউদ্দিন ও হাজীকান্দি এলাকার শাহে আলম খোকনের ছেলে হাসান রয়েছে। এছাড়া গতকাল মেঘনা নদী থেকে হৃদয় নামে এক জেলে লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে গত ২৪ ঘন্টায় ৩ জেলের লাশ উদ্ধার হলো। এখনও নিখোঁজ রয়েছে  ৩ জেলে।

স্থানীয়রা জানান, ৫ম দিনের মত নিখোঁজ জেলেদের উদ্ধারে পুলিশ, কোস্টগার্ড ও স্থানীয় জেলেরা ১০/১২ ট্রলার নিয়ে মঙ্গলবার সকাল থেকে উদ্ধার কাজ শুরু করেন। অনেক খোজাখুজর পর সকাল সাড়ে ১০টার দিকে মেঘনার সোমার চর থেকে আলাউদ্দিন ও সাড়ে ১১টার দিকে বাসন ভাঙ্গার চর থেকে হাসানের মৃতদেহ উদ্ধার করে। পরে এসব লাশ তজুমদ্দিন থানায় এনে রাখা হয়। এর পর স্বজনরা লাশ সনাক্ত করলে তাদের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য গত ২৯ জানুয়ারী মেঘনার সোনার চর এলাকায় মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবিতে নিখোঁজ হন তজুমদ্দিন উপজেলার ৬ জেলে। এ ঘটনার ৪দিন পর একজন ও ৫দিনে আরো দুটিসহ মোট ৩টি লাশ উদ্ধার করা হয়েছে। এখনও শরীফ, সিরাজ ও রজিব নামে আরো ৩ জেলে নিখোঁজ রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments