শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলামৃত ব্যক্তি এপিপি!

মৃত ব্যক্তি এপিপি!

পিরোজপুরে একজন মৃত অ্যাডভোকেটকে এসিসট্যান্ট পাবলিক প্রসিকিউটর (এপিপি) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তার নাম মোঃ শেখ দেলোয়ার। তিনি পিরোজপুর পৌর এলাকার চিলা শেখ বাড়ীর মৃত আমজাদ আলী শেখ এর ছেলে ছিলেন। তিনি প্রায় ৪ মাস আগে ঢাকার এক হাসপাতালে মার যান। অ্যাডভোকেট শেখ দেলোয়ার পিরোজপুর জেলা আওয়ামী আইনজীবি পরিষদের অন্যতম সদস্য ছিলেন।

 
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সহকারী সচিব (জিপি/পিপি) মোঃ মিজানুর রহমান স্বাক্ষরিত ২৫ জানুয়ারীর জিপি-পিপিদের নিয়োগ পত্রে ৪ মাস আগে মৃত পিরোজপুর জেলা আইনজীবি সমিতির সদস্য  অ্যাডভোকেট শেখ দেলোয়ারকে এপিপি হিসেবে নিয়োগ দেওয়া হয়।

 

ওই নিয়োগ পত্রে একজন পাপলিক প্রসিকিউটর (পিপি), একজন এডিশনাল পাবলিক প্রসিকিউটর, একজন পাবলিক প্রসিকিউটর (নারী ও শিশু ) ও ১৪ জন এপিপিকে নিয়োগ করা হয়। ওই নিয়োগ পত্রে এপিপি হিসেবে দেলোয়ার শেখরও নাম রয়েছে।
পিরোজপুরের পাবলিক প্রসিকিউটর ও জেলা আইনজীবি সমিতির সভাপতি খান মোঃ আলাউদ্দিন জানিয়েছেন অ্যাডভোকেট শেখ দেলোয়ারের মৃত্যুর প্রায় এক বছর আগে এপিপি হিসেবে নিয়োগের জন্য প্রস্তাব করে তার নাম আইন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছিল।

 
এ ব্যাপারে পিরোজপুরের জেলা প্রশাসক একেএম শামিমুল হক ছিদ্দিকী জানান, এপিপি হিসেবে নিয়োগ পাওয়া অ্যাডভোকেট মোঃ শেখ দেলোয়ারের মৃত্যুর খবর তার জানা নেই।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments