শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাঅসত্য চিরস্থায়ী হতে পারে না, পৃথিবীতে সত্য ও ন্যায় প্রতিষ্ঠিত হবেই :...

অসত্য চিরস্থায়ী হতে পারে না, পৃথিবীতে সত্য ও ন্যায় প্রতিষ্ঠিত হবেই : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী ও আইসিসির সভাপতি আ.হ.ম মোস্তফা কামাল এমপি বলেছেন, মুসলমানদের কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে ভিন্ন ধর্মাবলম্বীরা ইসলাম ধর্ম গ্রহণ করবে। অসত্য চিরস্থায়ী হতে পারে না। একদিন পৃথিবীতে সত্য ও ন্যায় প্রতিষ্ঠিত হবেই। ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। যারা বোমা মেরে মানুষ হত্যা করে তাদের হয় এদেশ ত্যাগ করতে হবে অন্যথায় তাদের মৃত্যুদণ্ড দিতে হবে। এ দেশ আমাদের সকলের। তাই দেশের প্রতি সকলের মমত্ববোধ থাকতে হবে।

 

শনিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালমাই ডিগ্রি কলেজ মাঠে জেলা ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিা কার্যক্রম (৬ষ্ঠ পর্যায়) প্রকল্প শিক ও কেয়ার টেকারদের দিনব্যাপী ওরিয়েন্টেশন কোর্স এবং দাওয়াতী শুকরিয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় কুমিল্লা বিভাগ বাস্তবায়ন ও কুমিল্লায় ব্যাপক উন্নয়ন করার ঘোষণা দেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মো. ওমর ফারুক ও  পুলিশ সুপার টুটুল চক্রবর্তী। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মোহাম্মদ আফজাল। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন কুমিল্লার উপ-পরিচালক আবুল কাশেম মজুমদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামি ঐক্যজোট নেতা মনিরুজ্জামান রাব্বানী। ইমামদের মধ্যে থেকে বক্তব্য রাখেন আহসানুল করিম।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments