রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজাতীয়এসএসসি পরীক্ষা হরতাল-অবরোধে তৃতীয় দফা পেছালো

এসএসসি পরীক্ষা হরতাল-অবরোধে তৃতীয় দফা পেছালো

বিএনপির নেতৃত্বাধীন বিরোধী জোটের ডাকা হরতালে তৃতীয় দফা এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে। আগামী ৮ ফেব্রুয়ারির পরীক্ষা ১৩ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। আর আগামী ১০ ফেব্রুয়ারির পরীক্ষা ১৪ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে।

 

শনিবার চট্টগ্রাম ডাক বাংলোয় এক সংবাদ সম্মেলনে পরীক্ষা পেছানোর ঘোষণা দেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের জন্য এদিন তিনি বন্দর নগরীতে অবস্থান করছিলেন।

 

আগামীকাল ৮ ফেব্রুয়ারি রবিবার এসএসসিতে ইংরেজি (আবশ্যিক) প্রথম পত্র আর ১০ ফেব্রুয়ারি মঙ্গলবার ইংরেজি (আবশ্যিক) দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল। মাদ্রাসা বোর্ডের অধীনে দাখিলে ৮ ফেব্রুয়ারি আরবি প্রথম পত্র এবং ১০ ফেব্রুয়ারি আরবি দ্বিতীয় পত্রের পরীক্ষা হওয়ার কথা।

 

এছাড়া কারিগরি বোর্ডের অধীনে ৮ ফেব্রুয়ারি গণিত-২ (১৯২৩) ও গণিত-২ (৮১২৩) এবং ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ ও বিশ্ব পরিচয়-২ (১৯২৪) (সৃজনশীল) ও সামাজিক বিজ্ঞান-২ (৮১২৪) (সৃজনশীল/সাধারণ) বিষয়ের পরীক্ষা নির্ধারিত ছিল।

 

এর আগে হরতালের কারণে এসএসসি পরীক্ষা শুরুর দিন গত ২ ফেব্রুয়ারির এবং দ্বিতীয় দিন ৪ ফেব্রুয়ারির পরীক্ষাও পিছিয়ে দেয়া হয়। পরে অবরোধের মধ্যেই শুক্র ও শনিবার এসব পরীক্ষা অনুষ্ঠিত হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments