শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লামনোহরগঞ্জে বিএনপি-জামায়াতের ৫১৭ নেতা-কর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

মনোহরগঞ্জে বিএনপি-জামায়াতের ৫১৭ নেতা-কর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

কুমিল্লার মনোহরগঞ্জের শাহপুর বাজারে বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ ও বিএনপির-জামায়াতের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষকালে পুলিশের উপর হামলার অভিযোগে মনোহরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে পুলিশ।

 

শনিবার সকালে মনোহরগঞ্জ থানার এসআই ইমাম হোসেন বাদি হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০০/৫০০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলার সকল আসামি স্থানীয় বিএনপি ও জামায়াত-শিবিরের নেতা-কর্মী বলে জানা গেছে।

 

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার সরসপুর ইউনিয়নের শাহপুর বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে বিএনপি ও জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনা ঘটে। খবর পেয়ে মনোহরগঞ্জ থানা পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টাকালে পুলিশ হামলার শিকার হয়।

 

এছাড়া, বিএনপি ও জামায়াত-শিবিরের নেত-কর্মীরা পুলিশ-বিজিবিকে ল্য করে ইট-পাটকেল ছুঁড়লে পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ অর্ধশতাধিক রাউন্ড গুলি ছোঁড়ে। এ ঘটনায় শনিবার সকালে থানার এসআই ইমাম হোসেন বাদি হয়ে বিএনপি-জামায়াতের ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০০/৫০০ জনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে মামলাটি দায়ের করেন।

 

তবে এ ঘটনায় শনিবার বিকেল পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মামলার বিষয়টি নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ সাদেকুর রহমান বলেন, মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments