শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeচাঁদপুররবিবারের হরতালের সমর্থনে চাঁদপুরে ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

রবিবারের হরতালের সমর্থনে চাঁদপুরে ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

নির্বিচারে নেতাকর্মীদের হত্যা, গুম, গুলি,বাড়ীঘর ভাংচুর, গনগ্রেফতরের প্রতিবাদ ও রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধের দাবীতে এবং ৮ ফেব্রুয়ারি রবিবার দেশব্যাপী ছাত্রশিবিরের সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে গতকাল সকালে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর শাখা।

 

সকাল ৭.৩০মি. শহরের মাতৃপীঠ মোড় থেকে শহর সেক্রেটারী ইসমাঈল খানের নেতৃত্বে মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সংক্ষিপ্ত সমাবেশে শহর সেক্রটারী বলেন ছাত্রজনতার মুক্তির আন্দোলনকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে নৃশংসতা ও অমানবিকতার পথ বেছে নিয়েছে অবৈধ সরকার।

 

গনতান্ত্রিক আন্দোলন শুরু হওয়ার পর থেকেই আইনশৃঙ্খলা বাহীনিকে লেলিয়ে দিয়ে নেতাকর্মীদের বাসা থেকে ধরে নিয়ে নির্মমভাবে গুলি করে হত্যা করা হচ্ছে। অনেককে গ্রেফতারের পর অস্বীকার ও মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের পর রাতের আধারে বন্দুকযুদ্ধের নাটক সাজিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

 

সম্প্রতি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা সভাপতি সাহাবউদ্দিন পাটওয়ারি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তথ্য সম্পাদক শাহাবুদ্দিনকে পুলিশ নির্মম ভাবে হত্যা করে। একটি স্বাধীন গনতান্ত্রিক দেশে এ ধরনের অসভ্য আচরন কল্পনা করা না গেলেও এদেশে তা প্রতিদিনই ঘটছে।

 

শহর সেক্রটারী বলেন আমরা এই অমানবিক আচরনের তীব্র নিন্দা জানাই এবং সকল ষড়যন্ত্র বন্ধ করে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান। এছাড়া ছাত্রশিবিরের ডাকে ৮ ফেব্রুয়ারি রবিবার দেশব্যাপি সকাল-সন্ধ্যা হরতাল সফল করার জন্য ছাত্রজনতাসহ চাঁদপুরবাসীর প্রতি আহ্বান জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments