শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লার স্কুল ছাত্রী অপহৃত রায়পুরে অপহরণকারী স্বামী-স্ত্রী গ্রেফতার

কুমিল্লার স্কুল ছাত্রী অপহৃত রায়পুরে অপহরণকারী স্বামী-স্ত্রী গ্রেফতার

কুমিল্লার দাউদকান্দির স্কুল ছাত্রী জাকিয়া সুলতানা (১৫) অপহরণ মামলায় লক্ষ্মীপুরের রায়পুরে অভিযৃক্ত স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ( ১০ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের বাসিন্দা মরম আলীর ছেলে লিটন (৩২) ও তার স্ত্রী কুলছুমা বেগম (২৫) কে তাদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহারে জানাযায়, কুমিল্লার দাউদকান্দির ডাকখোলা গ্রামের প্রবাসী মনির হোসেনের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী জাকিয়া সুলতানা (১৫)। ২০১৪ সালের ১০ ডিসেম্বর বিকেলে জাকিয়া সুলতানা বিদ্যালয় থেকে বাড়ী যাওয়ার পথে একই এলাকার ইউছুফ আলীর ছেলে বখাটে রাজু (২২) সহ কয়েকজন মাইক্রোবাসে তুলে অপহরণ করে অন্যত্র নিয়ে যায়।

এ ঘটনায় গত ২৩ জানুয়ারী অপহৃত ছাত্রীর মা শাহীনা বেগম (৩৮) বাদি হয়ে দাউদকান্দি থানায় বখাটে রাজু, লিটন ও তার স্ত্রী কুলছুমা বেগমসহ ৮ জনের নামে মামলা দায়ের করেন, যার নং ২২। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে রায়পুর থানা পুলিশের সহযোগীতায় দাউদকান্দি থানার এসআই আব্দুল হান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চরবগা গ্রাম থেকে লিটন ও তার স্ত্রীকে গ্রেফতার করে দাউদকান্দি থানায় নিয়ে যায়। অন্য আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি।

এব্যাপারে অভিযুক্ত লিটন বলেন, জাকিয়া সুলতানা ও রাজুর ঘটনাটি প্রেমঘটিত। অপহরণের বিষয়টি আমরা জানি না।

রায়পুর থানার এসআই সিরাজ বলেন, স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী লিটন ও তার স্ত্রী রায়পুরের বাসিন্দা হওয়ায় দাউদকান্দি পুলিশ তাদের গ্রেফতার করে ওই থানায় নিয়ে যায়।

 

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments