শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকুমিল্লামনোহরগঞ্জে প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যু

মনোহরগঞ্জে প্রবাসী যুবকের রহস্যজনক মৃত্যু

কুমিল্লার মনোহরগঞ্জে সোলেইমান (২৪) নামের ওমানপ্রবাসী এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বাইশগাঁও ইউনিয়নের উদাইশ গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের এজাজুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উদাইশ গ্রামের এজাজুল হকের ছেলে ওমানপ্রবাসী সোলেইমানের বিয়ের জন্য তার পরিবারের সদস্যরা সোমবার বিকেলে পার্শ্ববর্তী শাকতলা গ্রামে পাত্রী দেখেন। তবে ওই পাত্রীকে বিয়ে করতে রাজি ছিলেন না ওই যুবক। এ নিয়ে গতকাল সোমবার রাত ২টা পর্যন্ত সোলেইমানের সঙ্গে তার পরিবারের সদস্যদের বেশ কয়েকবার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তার পিতা ও বাড়ির লোকজন তাকে ব্যাপক মারধর করেন। এরপর মঙ্গলবার ভোর ৬টার দিকে বাড়ির লোকজন একটি আমগাছে সোলেইমানের লাশ ঝুলতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সোলেইমানের পিতা এজাজুল হক বলেন, সোলেইমান ওমান থেকে পাঁচ মাস আগে দেশে আসার পর থেকেই আমরা তাকে বিয়ে করার জন্য বলি। কিন্তু সে বিয়ে করতে রাজি হচ্ছিল না। সোমবার বিকেলেও তার জন্য শাকতলা গ্রামে মেয়ে দেখেছি। এ খবর শুনে সে আমাদের সঙ্গে উত্তেজিত হয়ে খারাপ আচরণ করে। এ নিয়ে রাত ২টা পর্যন্ত আমাদের মাঝে ঝগড়া হয়। পরে সকাল দেখি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার ওসি আবদুল হাই সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণটি নিশ্চিত হওয়া যাবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments