বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeকুমিল্লাআহাদ-মিজান-শহিদুল্লাহ খাঁন সবুজ কবরে লাকসাম উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

আহাদ-মিজান-শহিদুল্লাহ খাঁন সবুজ কবরে লাকসাম উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

লাকসাম উপজেলা ছাত্রলীগের নব-গঠিত কমিটির সভাপতি মোঃ শিহাব খাঁন ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ লাকসাম ন.ফ.স কলেজে নির্মমভাবে খুন হওয়া আবদুল আহাদ ও মোঃ মিজানুর রহমান মিজানের কবর জিয়ারত এবং ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ সড়ক দুর্ঘটনায় নিহত বৃহত্তর লাকসাম উপজেলা ছাত্রলীগের সদস্য, মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও সাবেক সভাপতি শহিদুল্লাহ খাঁন সবুজের কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

উপজেলা নেতৃবৃন্দ বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলামের পিতা-মাতার কবর জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খাঁন ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামের উদ্যোগে আয়োজিত এই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে ছাত্রলীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খাঁন ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে আগত সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান ও লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের রুপকার মোঃ তাজুল ইসলাম এমপির নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদেরকে সামনে এগিয়ে যাওয়ার আহবান জানান। এছাড়াও এস.এস.সি পরীার্থীদের পরীা কেন্দ্রে যাতে কোনো প্রকার নাশকতার ঘটনা না ঘটতে পারে সে ব্যাপারে সকলকে সহযোগিতা করার জন্য আহবান জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments