সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের মানববন্ধন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের মানববন্ধন

‘পুড়ছে মানুষ, কাঁদছে দেশ, রুখে দাঁড়াও বাংলাদেশ’ এই শ্লোগান নিয়ে দেশব্যাপী অব্যাহত সন্ত্রাস, নৈরাজ্য ও পেট্রোল বোমা মেরে গণহত্যার হুকুমদানকারী, মানবতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণাকারী বিএনপি-জামাত জোট নেত্রী বেগম খালেদা জিয়ার যথোপযুক্ত বিচার দাবিতে মানববন্ধন করেছে  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষকদের সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ’।

 

বুধবার সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কাঁঠাল তলায় এই কর্মসূচি পালন করে সংগঠনটি। উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আশরাফসহ শিক্ষক,কর্মকর্তা-কর্মচারী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ মানববন্ধনে অংশ গ্রহণ করে।

 
সংগঠনের সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ কামাল উদ্দিনের সঞ্চলনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আশরাফ, কোষধ্যক্ষ অধ্যাপক কুন্ডুগোপী দাস, শিক্ষক সমিতির সভাপতি দুলাল চন্দ্র নন্দী ও সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন মজুমদার, শাখা ছাত্রলীগ আহ্বায়ক মাহমুদুর রহমান মাসুম এবং ছাত্রলীগ নেতা ইলিয়াছ হোসেন প্রমুখ।

 
সমাপনী বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মোঃ আইনুল হক। এর আগে একই দাবিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কাঠাঁলতলায় মানববন্ধন স্থলে এসে শেষ হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments