রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeভোলাভোলায় ৫টি পেট্রোল বোমা উদ্ধার, ককটেল বিস্ফোরন

ভোলায় ৫টি পেট্রোল বোমা উদ্ধার, ককটেল বিস্ফোরন

হরতালের তৃতীয় দিন ভোলা শহরের পৌর ৬ নাম্বার ওয়ার্ড থেকে ৬টি তাজা পেট্রোল বোমা উদ্বার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১২টার দিকে শহরের ওয়েষ্টার্ন পাড়া রিজার্ভ পুকুর পাড় এলাকা থেকে ভোলার সহকারী পুলিশ সুপার রামানন্দ সরকারের নেতৃত্বে মডেল থানার পুলিশের একটি টিম এ বোমা উদ্ধার করে।  জেলায় এই প্রথম বরের মত পেট্রোল বোমা উদ্বার হলো।

ভোলার সহকারী পুলিশ সুপার (এএসপি) রামানন্দ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম শহরের রিজার্ভ পুকুর এলকায় অভিযান চালায়। এ সময় একদল দুবৃর্ত্ত পেট্রোল বোমা নিয়ে নাশকতার পরিকল্পনা করতে দেখে পুলিশ তাদের ধাওয়া করে। পরে দুবৃর্ত্তরা পুলিশকে দেখে বোমা রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তিনি জানান, হরতাল-অবরোধকারী বড় ধরনের নাশকতা সৃস্টির উদ্দেশ্যে এসব বোমা এনেছিলো বলে পুলিশ নিশ্চিত হতে পেরেছে, এদের ধরতে রাত থেকেই পুলিশের বেশ কিছু টিম টহলে রয়েছে।

পুলিশ জানায়, নাশকতার উদ্দেশ্যে সোমবার দিবাগত রাতে একটি ট্রাকে আগুন ধরিয়ে দেয় জামায়াত-বিএনপিকর্মীরা। ভাংচুর করা হয় একটি সবজিবাহি ট্রাক। এরআগে গত সপ্তাহে পৃথক ৩টি অভিযানে বাপ্তা, দরগাহ রোড ও বাস স্টান্ড এলাকা থেকে পুলিশ ২৮টি তাজা ককটেলসহ ২ নাশকতাকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এদিকে, ভোলায় হরতাল ও অবরোধের প্রভাব নেই, তবে মাঝে মধ্যে শহরের বিভিণœ এলাকায় ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটছে। যে কোন সহিংস ঘটনা ঠেকাতে শহর ও আশেপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments