শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeলক্ষীপুররায়পুরে ছেলের অত্যাচারে ঘর ছাড়া পিতা মাতা, থানায় অভিযোগ

রায়পুরে ছেলের অত্যাচারে ঘর ছাড়া পিতা মাতা, থানায় অভিযোগ

লক্ষ্মীপুরের রায়পুরে বখাটে ছেলের অত্যাচারে গত তিন দিন ধরে ঘরবাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন পিতা মাওলানা রুহুল আমিন ও মা মরিয়ম বেগম। তারা চরপাতা ইউনিয়নের পূর্বচরপাতা গ্রামের বাসিন্দা। শুক্রবার (১৩ ফেব্রুয়ারী) সকালে  ওই বখাটে ছেলে মোঃ অব্দুল মমিনের বিরুদ্ধে রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন মা মরিয়ম বেগম।

অভিযোগে জানাযায়, বড় ছেলে আব্দুল মমিন দীর্ঘদিন ধরে পিতা রুহুল আমিন ও গর্ভধারিনী মা মরিয়ম বেগমকে কারনে অকারনে নির্যাতন করে আসছিল। বুধবার সকালে মমিন তাদের একটি জায়গায় পাকা দালান করতে গেলে পিতা রুহুল আমিন বাধা দেন। এতে উত্তেজিত হয়ে মমিন কয়েক ভাড়াটিয়া নিয়ে পিতামাতাকে বেদম মারধর করে।

শুক্রবার সকালে ওই জায়গা থেকে দুটি বড়ই গাছসহ প্রায় শতাধিত কলা গাছের চারা কেটে ফেলে  আর আমিন নুরানী ও বিবি মরিয়ম হাফেজিয়া মাদ্রাসা এতিম খানা ভাংচুর করে। এসময় বাধা দেয়ায় মমিন দা-ছেনি নিয়ে পিতামাতা কে হত্যার হুমকী দিয়ে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। নিরুপায় হয়ে মা মরিয়ম বেগম বাদি হয়ে শুক্রবার সকালে থানায় লিখিত অভিযোগ দেন।

এঘটনায় যোগাযোগ করলে অভিযুক্ত আব্দুল মমিন বলেন, আমি আমার অংশের জায়গায় ঘর তুলতে যাই। এসময় আমার পিতা মাতা অন্য ভাইদের পক্ষ নিয়ে আমাকে বঞ্চিত করার চেষ্টা করায় ঘটনা ঘটে। তাদেরকে কোন অত্যাচার করিনি।

রায়পুর থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এসআই জহির বলেন, ছেলের বিরুদ্ধে মায়ের করা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments