শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরায়পুররায়পুরে ১৬ মামলার আসামীসহ গ্রেফতার তিন, এলাকায় স্বস্তি

রায়পুরে ১৬ মামলার আসামীসহ গ্রেফতার তিন, এলাকায় স্বস্তি

লক্ষ্মীপুরের রায়পুরে শাহাদাত হোসেন জুয়েল (২২) নামে ১৬ মামলার আসামী তালিকাভুক্ত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শাহাদাত ফরিদগঞ্জ উপজেলার চরমান্দারী গ্রামের আহছান উল্যার ছেলে। একইসাথে বিদেশে পাঠানোর নামে ৯ নক্ষ টাকা প্রতারণা মামলায় মোঃ মিন্টু (৩৮) নামে এক আদম ব্যবসায়ী ও সড়কে নাশকতার মামলায় মোঃ হারুন (৩৫) নামে আরো একজনকে গ্রেফতার করা হয়েছে।

 

বুধবার ভোরে (১৮ ফেব্রুয়ারী) রায়পুর-ফরিদগঞ্জ বর্ডার বাজার ও রায়ুপর-পানপাড়া সড়কের জোরপোল নামক স্থান ও চরমোহনা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের গ্রেফতারে এলাকাবাসী ও ব্যবসায়ীদের মাঝে সস্তি ফিরে এসেছে।

 
পুলিশ জানান, শাহাদাত হোসেন দীর্ঘদিন ধরে রায়পুর-চাঁদপুর সড়কের বিভিন্নস্থানে রাতের আধারে যাত্রীদের জিম্মি করে ছিনতাই, হরতাল অবরোধের সময় নাশকতা, ভাংচুর, ও গুরতর অপরাধের সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় ১১টি মামলা ও রায়পুর থানায় ৫টি মামলা রয়েছে। সে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ছিল।

 

এদিকে কেরোয়া গ্রামের বাসিন্দা ও বাসটার্মিনাল এলাকার ব্যবসায়ী মোশারফ হোসেনকে এক বছর আগে বিদেশ নেয়ার নামে ৯ লক্ষ টাকা হাতিয়ে নেয় একই গ্রামের ছানা উল্যার ছেলে আদম ব্যবসায়ী মোঃ মিন্টু। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আদালতে মিন্টুসহ দুই জনের নামে মামলা করেন। সড়কে নাশকতা ও গাড়ী ভাংচুরের মামলায় চরমোহনা গ্রামের আব্দুল কাদিরের ছেলে মোঃ হারুন (৩৫) কে গ্রেফতার করা হয়। বুধবার ভোরে গোপন সংবাদ পেয়ে এসআই ফোরকান ও এএসআই সুভাষ ও এসআই আব্দুল বারেক গ্রেফতারীভুক্ত এসব আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন।

 
রায়পুর থানার এসআই ময়নাল হোসেন জানান, গ্রেফতারকৃত উভয় আসামীকে দুপুরে আদালতে পাঠানো হবে। এছাড়া শাহাদাতের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় আরো মামলা হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments