শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
spot_img
Homeরায়পুরলক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা গুলিবিদ্ধ” ৩ পুলিশ আহত

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা গুলিবিদ্ধ” ৩ পুলিশ আহত

লক্ষ্মীপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে সন্ত্রাসীদের মধ্যে ‘কথিত বন্দুকযুদ্ধে’ নজরুল ইসলাম জসিম (২৮) নামে এক যুবদল নেতা গুলিবিদ্ধ হয়ছেন এসময় ৩ ডিবি পুলিশ সদস্য আহত হন। মঙ্গলবার গভীর রাতে জেলা সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পালেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। তার ডান পায়ের হাটুর নীচে গুলি লাগে। জসিম ওই এলাকার মৃত শহীদ উল্যার পুত্র। সে দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবদলের সভাপতি। তাকে জেলা সদর হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

 
এ সময় তিনি পুলিশ সদস্য আহত হয় বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়। তারা হলেন- ডিবি পুলিশের কনষ্টেবল মো. নাজমুল হাসান, বাহার উদ্দিন ও মাইন উদ্দিন। এরা জেলা সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎস্যা নিয়েছেন।

জেলা সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) মো. নাসিম মিয়া জানান, তিনটি মামলার আসামী সন্ত্রাসী জসিমকে আটক করে নিয়ে আসার সময় পথিমধ্যে তার সহযোগীরা পুলিশের ওপর আক্রমণ চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়ে। ঘটনার সময় পালাতে গেলে জসিম পায়ে গুলিবিদ্ধ হয় এবং তিন পুলিশ সদস্য আহত হয় বলে দাবি করেছেন তিনি।

এদিকে আহত জসিম দাবি করেন, তিনি যুবদলের রাজনীতি করলেও পেশায় একজন ব্যবসায়ী। রাত ১২টার দিকে পুলিশ তাকে নিজ ঘর থেকে আটক করে। পরে তাকে পুলিশের গাড়িতে ঘুরিয়ে হামছাদীর পালের হাট ঈদগাঁহের সামনে আসলে পুলিশ তার পায়ে গুলি করে। রাত পৌনে ৩টার দিকে তাকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments