শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাসাংবাদিকের উপর হামলার ঘটনায় থানায় মামলা: গ্রেপ্তার নেই

সাংবাদিকের উপর হামলার ঘটনায় থানায় মামলা: গ্রেপ্তার নেই

কুমিল্লার লাকসাম থেকে প্রকাশিত সাপ্তাহিক সময়ের দর্পেণের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক এএফএম শোয়ায়েবের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি পিটিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় গুরতর আহত ওই সাংবাদিকের একটি চোখ অল্পের জন্য রা পায়।

ঘটনাটি ঘটেছে, সাংবাদিক শোয়ায়েবের নিজ বাড়ি নাঙ্গলকোটে। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় রোববার রাতে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের  করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে নাঙ্গলকোট উপজেলার চাটিতলা গ্রামের মাসুদ মিয়ার বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দেয় সাংবাদিক শোয়ায়েব। এ সময় ওই অনুষ্ঠান থেকে বের হওয়ার সময় পূর্ব থেকে উৎপেতে থাকা একই গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে আবদুল ওহাবের নেতৃত্বে ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল ওই সাংবাদিকের উপর হামলা করে। এ সময় সন্ত্রাসীরা ওই সাংবাদিকদের চোখ, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি পেটাতে থাকে। পরে স্থানীয় এলাকাবাসী ছুঁটে এসে আশংকাজনক অবস্থায় সাংবাদিক শোয়ায়েবকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ওই হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর রোববার রাতে সাংবাদিক শোয়ায়েব বাদি হয়ে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে আহত সাংবাদিক শোয়ায়েব বলেন, ওই সন্ত্রাসী গোষ্ঠির বিরুদ্ধে বিভিন্ন সময়ে পত্রিকায় সংবাদ প্রকাশ করার জেরে আমাকে হত্যা বা অন্ধ করে দেয়ার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে।

এ প্রসঙ্গে নাঙ্গলকোট উপজেলা প্রেসকাবের সাধারণ সম্পাদক মাইন উদ্দিন দুলাল বলেন, সাংবাদিক শোয়ায়েবের উপর সম্পূর্ণ অন্যায় ভাবে সন্ত্রাসীরা হামলা করেছে। আমরা এ ঘটনায় তীব্র নিন্দা ও ওই সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাঙ্গলকোট থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আশ্রাফুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করে আমরা জানতে পেরেছি সাংবাদিক শোয়ায়েবের উপর অন্যায় ভাবে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। ওই হামলায় অল্পের জন্য তার চোখ রা পেয়েছে। তিনি বলেন, হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments