শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরায়পুররায়পুরে থানায় অভিযোগ করায় হাসপাতালে ঢুকে হত্যার চেষ্টা

রায়পুরে থানায় অভিযোগ করায় হাসপাতালে ঢুকে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুরের রায়পুরে শুক্রবার (২০ ফেব্রুয়ারী) সকালে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে থানায় অভিযোগ করায় প্রতিপক্ষের লোকজন হাসপাতাল বেডে পিতা-পুত্রসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক জখম করেছে। আহতরা হলেন, কাঞ্চনপুর গ্রামের মোঃ আবুল কাসেম (৪৫), মাহবুবুল আলম (২৫) ও নুরে আলম (১৭)। এসময় অন্যান্য রোগীসহ হাসপাতালের ডাক্তার নার্স-আয়াদের মাঝে চরম আতংক ছড়িয়ে পড়ে।

 
জানাযায়, পৌর শহরের কাঞ্চনপুর গ্রামের ঢালী বাড়ীর আবুল কাসেমের সাথে একই বাড়ীর জাহাঙ্গীরের সাথে দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার জাহাঙ্গীর বিরোধপূর্ন ওই জায়গা ভাড়াটিয়া নিয়ে দখল করতে গেলে আবুল কাসেম তাতে বাধা দিলে মারধর করে জাহাঙ্গীরের লোকজন।

 

তিনি হাসপাতালে চিকিৎসার জন্য আসার পথে দ্বিতীয় দফা পিটিয়ে আহত করা হয়। আবুল কাসেম চুপিসারে হাসপাতালে ভর্তি হয়ে এ ব্যাপারে থানায় অভিযোগ করলে শুক্রবার থানায় উভয়পক্ষকে ডাকেন পুলিশ।

 

জাহাঙ্গীর এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার সকালে দলবল নিয়ে হাসপাতালে ঢুকে চিকিৎসাধীন আবুল কাসেমেও তার ছেলেদের ওপর চড়াও হয়। এসময় হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করলে অল্পের জন্য রক্ষা পান আবুল কাসেমের পুত্র।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments