শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভা অনুষ্ঠিত

লাকসামে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভা অনুষ্ঠিত

‘‘ধর্ম যার যার রাষ্ট্র সবার হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিষ্টান এক জাতি এক প্রান’’ এই প্রতিপাদ্য সামনে রেখে গতকাল শুক্রবার দুপুরে কুমিল্লার লাকসামে দৌলতগঞ্জ রেলগেইটস্থ পূষন পেইন্টস ৩য় তলায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে লাকসাম উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টার ঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি অজয় সাহার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দন কুমার রায়।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আমাদের এ সংগঠনটি বর্তমানে বিএনপির পর অবস্থান। তাই আপনারা আমাদের এ সংগঠনটি সকলে ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী করুন। সংগঠন চালাতে অর্থ, মেধা, অন্যান্য জিনিষ দরকার।

 

আপনাদের সন্তানদের ও ভাইদের বলবেন পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, বিডিআর পদে চাকুরীতে দরখাস্ত করতে এবং লিখিত পরীা ও ফিজিক্যাল টেষ্টে উর্ত্তীণ হওয়ার পর যদি চাকুরী না পায় আমাদেরকে জানাবেন নিশ্চয় চাকুরী হবে শতভাগ। তিনি আরও বলেন বর্তমানে দেশে নৃসংশয়, পেট্রলবোমার আঘাতে আমাদের হিন্দু ভাইয়েরা ও অন্যান্য যারা নিহত ও বার্ন হসপিটালে চিকিৎসায় আছেন ওই দুর্বৃত্তদের ঘৃনা জানাই।
আরও বক্তব্য রাখেন লাকসাম উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টার ঐক্য পরিষদ উপজেলা শাখার সাধারন সম্পাদক এডভোকেট বিকাশ চন্দ্র সাহা, কুমিল্লা জেলা ঐক্য পরিষদের নেতা অধ্য তপন বকশি, চন্দন কুমার রায়, উজ্বল দে,অভিজিৎ চক্রবর্তী, ডা. নির্মল ব্যানার্জী, ডা. সচীন্দ্র চন্দ্র দাশ, প্রজ্ঞাজ্যোতি ভিু , মাষ্টার দিলীপ দাশ, ব্যাংকার রতন লাশ দাশ, বাবু, ফনিভুষন প্রমুখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঐক্য পরিষদের নেতা অমূল্য বনিক, সাবেক কমিশনার বাবুল সাহা, এডভোকেট ঝন্টু রাজ সাহা, নূরপুর ঐক্য পরিষদের আহবায়ক শিমুল সিংহ, অসীম সাহা, প্রবীর সাহা, নিতু দে, নিমাই সাহা প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments