রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeফেনীসোনাগাজীতে আ’লীগের শান্তির গণ মিছিল

সোনাগাজীতে আ’লীগের শান্তির গণ মিছিল

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতার প্রতিবাদে শুক্রবার বিকালে সোনাগাজী উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৌর শহরে শান্তির গণ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা আ’লীগ কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক গুলো পদক্ষিন শেষে জিরো পয়েন্টে এসে শেষ হয়।

 

মিছিল শেষে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীনের সভাপতিত্ত্বে ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহির আলম জহিরের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা আ’লীগের সভাপতি জেড এম কামরুল আনাম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম খোকন, পৌর আ’লীগের সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, স্বেচ্চাসেবক লীগের সভপতি ও বিআরডিবির চেয়ারম্যান ফারুক হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ন আয়বাহয়ক জামাল উদ্দিন, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক নাছির উদ্দিন রিপন, আ’লীগ নেতা আবুল কালাম, এড. নাছির উদ্দিন বাহার,সৈয়দ দ্বীন মোহাম্মদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ছাইদুল হক, যুগ্ন আহবায়ক আবদুল মোতালেব রবিন প্রমূখ।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরন, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি সহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

 

সমাবেশে বক্তারা বি.এন.পি জামায়াতের চলমান আন্দোলনকে প্রত্যাক্ষান করে দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে জননেত্রী শেখ হাসিনা ও ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আ’লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে সকল প্রকার আন্দোলন সংগ্রামে মাঠে থেকে বি.এন.পি জামায়াতের নাশকতা মূলক সকল কর্মসূচী প্রতিহত করার ঘোষনা।
ছবিতে সোনাগাজীতে আ’লীগের শান্তির গণমিছিল।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments