শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিমান্নাকে সাদা পোশাকে আটকের দাবি পরিবারের, অস্বীকার করেছে পুলিশ

মান্নাকে সাদা পোশাকে আটকের দাবি পরিবারের, অস্বীকার করেছে পুলিশ

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে সাদা পোশাকে থাকা পুলিশ ‘আটক’ করেছে বলে অভিযোগ করেছে তাঁর পরিবার। তবে পুলিশ তা অস্বীকার করেছে।

মান্নার স্ত্রী মেহের নিগার দাবি করেন, গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বনানীতে এক আত্মীয়ের বাসা থেকে তাঁর স্বামীকে তুলে নিয়ে যায় সাদা পোশাকধারী পুলিশ। এ সময় তারা কোনো পরোয়ানা দেখায়নি।

 

তবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার ও ডিএমপির মুখপাত্র মনিরুল ইসলাম মঙ্গলবার সকালে দাবি করেন, মান্নাকে আটক বা গ্রেপ্তার করার কোনো তথ্য তাঁর কাছে নেই। পরিবারের অভিযোগের বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন।

 

বনানী থানায় কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক জাহাঙ্গির হোসেন নতুন বার্তা ডটকমকে জানান, মান্নাকে আটকের কোনো তথ্য থানায় নেই। তবে মান্নার স্ত্রী থানায় জানিয়েছেন তার স্বামীকে ডিবি পুলিশ পরিচয়ে আটক করে নিয়ে যাওয়া হয়েছে।

 
মান্নার স্ত্রীর ভাষ্য, বনানীর ই ব্লকের ১৭/এ সড়কের ১২ নম্বর বাসা থেকে মান্নাকে তুলে নিয়েছে সাদা পোশাকধারী পুলিশ। মান্না তার ভাতিজির বাসায় অবস্থান করছিলেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে বনানীর ওই বাসার নিরাপত্তারক্ষীর পরিচয় দেওয়া মোস্তাফিজুর রহমান দাবি করেন, তাই রাতের ঘটনা সম্পর্কে কিছু জানেন না। তবে আজ সকালে এসে বাড়ির ফটক খোলা পেয়েছেন তিনি।

প্রায় দু মাস ধরে চলমান সহিংসতার প্রেক্ষাপটে জাতীয় সংলাপের দাবিতে নানা কর্মসূচি পালন করে আসছিলো নাগরিক ঐক্য। সম্প্রতি মান্নার সঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা ও অজ্ঞাত এক ব্যক্তির টেলিফোন আলাপের অডিও ক্লিপ গণমাধ্যমে প্রকাশিত হয়।

 

এসব টেলিফোন আলাপে চলমান রাজনৈতিক পরিস্থিতি ও সামরিক বাহিনীর বিষয়েও মন্তব্য রয়েছে। তবে নিজের ফেসবুক পেজে মিস্টার রহমান এসব বিষয়ে মন্তব্য করেছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments