শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeলক্ষীপুররায়পুরে অবশেষে ৩ দিন পর স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় মামলা

রায়পুরে অবশেষে ৩ দিন পর স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় মামলা

লক্ষ্মীপুরের রায়পুরে অবশেষে ৩ দিন পর দিন মজুরের ৪র্থ শ্রেণীতে পড়–য়া ১২ বছরের স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ওই শিশুর মা বাদি হয়ে ধর্ষক নিশানকে (৩০) আসামী করে মামলা করেন। পরে দুপুরে শিশুটিকে পুলিশ হেফাজতে নিয়ে জেলা সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানান, ২১ ফেব্রুয়ারি বিকেলে ৪র্থ শ্রেণীতে পড়–য়া শিশুটি খেলা শেষে বাড়ী যাওয়ার পথে একই এলাকার মৃত আলী আহম্মদের ছেলে বখাটে নিশান (২০) শিশুটির মুখ চেপে ধরে বাগানে নিয়ে ধর্ষণ করে। আহত অবস্থায় শিশুটি বাড়ী গিয়ে তার পরিবারকে জানালে তারা রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। ঘটনা জানাজানির পর থেকে ধর্ষক নিশান পলাতক রয়েছে। এলাকার কয়েকজন মুরব্বি জানান, নিশান একটি লম্পট প্রকৃতির বখাটে ছেলে।

 

সে এলাকার বিভিন্ন স্কুল কলেজের ছাত্রীদের প্রায়ই উত্ত্যক্ত করে। তার এ নারী প্রীতির কারনে কয়েকদিন আগে তার স্ত্রীও তাকে ছেড়ে চলে গেছে। ঘটনার পর থেকে মামলা যেন করা না হয় প্রভাবশালী ধর্ষকের পরিবার গত ৩দিন ধরে ধর্ষীত শিশুর পরিবার মামলা করতে দেয় নি। পরে সাংবাদিকদের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ মঙ্গলবার সকালে ধর্ষিত শিশু ও তার মাকে থানায় এনে ধর্ষণ মামলা করান।

 

ধর্ষকের বড় ভাই কেরোয়া ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মোঃ জসিম মোল্লা মোবাইল ফোনে বলেন, তার সৎ ভাই নিশান একজন মানসিক রোগী। তার এজঘন্য অপরাধের শাস্তি হওয়া উচিৎ বলে মনে করি।

 

রায়পুর থনার ওসি মনজুরুল হক আকন্দ বলেন, শিশু ধর্ষনের ঘটনাটি পত্রিকায় প্রকাশ হলে উধ্বতন কতৃপক্ষের নির্দেশে ধর্ষন মামলা করেছেন শিশূটির মা। ধর্ষককে দ্রুত গ্রেতারের চেষ্টা চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments