রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeফেনীসোনাগাজীতে অপহরণের ৩ দিন পর ব্যবসায়ী উদ্ধার ॥ গ্রেফতার -২

সোনাগাজীতে অপহরণের ৩ দিন পর ব্যবসায়ী উদ্ধার ॥ গ্রেফতার -২

সোনাগাজী উপজেলার মতিগন্জ বাসষ্ঠান্ড থেকে অপহৃত ব্যবসায়ীকে মুক্তিপন দিয়ে গতকাল মঙ্গোলবার দুপুরে ছাগলনাইয়া থেকে উদ্বার করেছে পুলিশ। এ সময় পুলিশ হাতে নাতে দুই অপহরণ কারীকে গ্রেফতার করে।

 
পুলিশ ও সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, সোনাগাজীর মতিগঞ্জ বাসষ্ঠন্ড থেকে গত ২২ ফেব্র“য়ারী রাতে ব্যবসা শেষে বাড়ী ফেরার পথে অজ্ঞাত নামা ৬ জন দূবৃর্ত্ত প্রাইভ্রেট কার যোগে এসে স্বর্ণ ব্যবসায়ী বিষ্ণু কুমার ধর কে জোর পূর্বক গাড়েিত উঠিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

 

এ ঘটনায় অপহৃতের ভাই সৈলেন কুমার ধর বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার কয়এক ঘন্টা পর সৈলেন কুমার ধর  এর মোবাইলে অজ্ঞাত নামা নাম্বার থেকে ফোন করে ৭ ল টাকা মুক্তিপন দাবী করে।

 

বিষয়টি থানা পুলিশকে জানালে এস আই সাইফুল ইসলাম অভিনব কায়দায় মোবাইল টেকিং এর মাধ্যেমে ৫৫ হাজার টাকা বিকাশ নাম্বারে পাঠিয়ে মঙ্গোলবার দুপুরে ছাগলনাইয়া উপজেলার বাংলাবাজার এলাকার দনি হরিপুর গ্রামের ফরিদ আহাম্মদেও বসত ঘর থেকে অপহৃত ব্যবসায়ী বিষ্ণু কুমার ধরকে উদ্বার করে।

 

এ সময় পুলিশ অপহরণের মূল হোতা ফরিদ আহাম্মদ (৩৫) ও কামরুল ইসলাম (৩৩) কে গ্রেফতার করে। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments