শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeরাজনীতিখালেদার পরোয়ানা হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা: মনিরুল ইসলাম

খালেদার পরোয়ানা হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা: মনিরুল ইসলাম

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গ্রেপ্তারি পরোয়ানা এখনো থানায় পৌঁছায়নি। তিনি জানান এ পরোয়ানা হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে।

 

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা জানান তিনি। মনিরুল ইসলাম জানান, গ্রেপ্তারি পরোয়ানা থানায় পৌঁছানোর পর আদালত কী নির্দেশনা দিয়েছেন, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জামিন বাতিল করে বুধবার সকালে ঢাকা আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে স্থাপিত ঢাকা-৩ বিশেষ জজ আদালতের বিচারক আবু আহমেদ জমাদার এ আদেশ দেন।

 

এছাড়া মামলার অন্য দুই আসামীর বিরুদ্ধেও গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তারা হলেন—মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল ওরফে ইকোনো কামাল ও ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ। বুধবার বিকেলে খালেদার গ্রেপ্তারি পরোয়ানা গুলশান ও ক্যান্টনমেন্ট থানায় পৌঁছায় বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

 

এদিকে বুধবার বিকেল সোয়া ৪টায় খালেদা জিয়ার গ্রেপ্তারি পরোয়ানা গুলশান থানায় পৌঁছে দিয়েছেন বলে নিশ্চিত করেছিলেন বকশীবাজার অবস্থিত বিশেষ জজ আদালত-৩ এর পেশকার আরিফ হোসেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments