শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeচাঁদপুরখালেদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে চাঁদপুর জামায়াতের বিক্ষোভ

খালেদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে চাঁদপুর জামায়াতের বিক্ষোভ

নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবিতে ও ২০দলীয় জোট নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে এবং হরতাল ও অবরোধের সমর্থনে চাঁদপুর শহর ২০ দলীয় জোটের বিক্ষোভ মিছিল বের করে।

 

সকালে মাতৃপীঠ মোড় থেকে ২০ দলীয় জোটের অন্যতম নেতা অধ্যাপক আরিফ উল্যাহর নেতৃত্বে মিছিলটি শুরু হয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন ২০ দলীয় জোটের অন্যতম নেতা শহর ছাত্রশিবির সভাপতি নজরুল ইসলাম মারুফ, ২০ দলীয় জোটের নেতা ইমরান হোসাইন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 
সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার বেসামাল হয়ে পড়েছে। বেঁচে বেঁচে প্রতিদিনই বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের হত্যা করছে। গোটা দেশকে এক রক্তাক্ত জনপথে পরিনত করছে সরকার। রাষ্ট্রের আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনী বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের ধরে নিয়ে অশ্বিকার করার নতুন সংস্কৃতি চালু করেছে।

 

চলমান ২০ দলের আন্দোলনকে দমানোর জন্য সরকার ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে।

 

নেতৃবৃন্দ বলেন যদি ২০ দলীয় জোট নেত্রীকে গ্রেফতার করা হয় তাহলে সরকার পতনকেই তরান্বিত করবে এবং চাঁদপুর থেকেই শুরু হবে সরকার পতনের একদফা আন্দোলন। নেতৃবৃন্দ সকল ষড়যন্ত্র বন্ধ করে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিয়ে গণতন্ত্রের ধারা ফিরিয়ে আনতে সরকারের প্রতি আহ্বান জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments