শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeটাঙ্গাইলছুটি শেষ হলেও ফেরেনি টাঙ্গাইলের পৌর মেয়র সহিদুর রহমান খান মুক্তি

ছুটি শেষ হলেও ফেরেনি টাঙ্গাইলের পৌর মেয়র সহিদুর রহমান খান মুক্তি

মন্ত্রনালয়ে চিঠি ছুটি শেষ হলেও ফেরেনি টাঙ্গাইলের পৌর মেয়র সহিদুর রহমান খান মুক্তি। আর মেয়র ফিরে না আসা ও ছুটি বর্ধিত না করায় জটিলতায় পরেছে পৌর সভার দৈনন্দিন কাজে। আর এ সমস্যা থেকে রেহাই পেতে স্থানীয় সরকার মন্ত্রনালয়ে চিঠি পঠিয়েছে পৌরকর্র্তৃপক্ষ।

 

টাঙ্গাইলের বহুল আলোচিত বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যাকান্ডে গ্রেফতারকৃত আসামী আনিসুল ইসলাম রাজা আদালতে ১৬৪ ধারায় জবান বন্দী দেয়। জবান বন্দিতে হত্যা কান্ডে টাঙ্গাইল পৌরসভার মেয়র সহিদুর রহমান খান মুক্তির নাম প্রকাশ করে। গন মাধ্যমে সহিদুর রহমান খান মুক্তির নাম প্রকাশের পর ২০ নভেম্বর তরিঘড়ি করে মেয়র মুক্তি পৌর সভায় সাধারণ পরিষদের সভা ডাকে।

 

সভায় মেয়র মুক্তি চিকিৎসার জন্য তিন মাসের ছুটি চেয়ে আবেদন করে স্থানীয় সরকার মন্ত্রনালয়ে পাঠায়। পরবর্তীতে তার আবেদনের প্রেক্ষিতে মন্ত্রনালয় ২৩ নভেম্বর থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি মনজুর করে এবং মানবেন্দ্র পাল মিল্টন কে ভার প্রাপ্ত মেয়র হিসেবে দৈনন্দিন কার্য পরিচালনার জন্য অনুমতি প্রদান করে। কিন্তু ২২ ফেব্রুয়ারি ছুটি শেষ হওয়ার পরও মেয়র পৌর সভায় না আসা ও ছুটি বর্ধিত না করায় পৌর সভার দৈনন্দিন কাজে ব্যাঘাত ঘটছে।

 

এ প্রেক্ষিতে ২৪ ফেব্রুয়ারি পৌর সভা এক জরুরী সভা ডাকে। সভায় পরবর্তী করনীয় সম্পর্কে জানার জন্য একটি চিঠি রেজুলেনের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে প্রেরন করা হবে বলে জানায়, ভারপ্রাপ্ত মেয়র মানবেন্দ্র পাল মিল্টন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments