সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeকুমিল্লামনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইলিয়াস পাটোয়ারি জামিনে মুক্ত

মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইলিয়াস পাটোয়ারি জামিনে মুক্ত

যুবলীগ নেতা শাহ আলম হত্যা মামলার ১নং আসামি মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির সভাপতি মো: ইলিয়াস পাটোয়ারী গতকাল বৃহস্পতিবার কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন।

জানা যায়, মনোহরগঞ্জ উপজেলার সরষপুর ইউনিয়ন যুবলীগ নেতা শাহ আলম হত্যার ঘটনায় তার মা পরদিন মনোহরগঞ্জ থানায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতিকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার পর ইলিয়াস পাটোয়ারী হাইকোর্ট থেকে একমাসের অগ্রিম জামিন আনেন। গত ১৬ ফেব্রুয়ারি জামিনের মেয়াদ শেষ হলে ওইদিন কুমিল্লা জেলা ও দায়রা জজ নুরুল ইসলাম তার জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

গত রোববার তার আইনজীবীরা পুনরায় হাইকোর্টে জামিন আবেদন করলে তা একবছরের জন্য মঞ্জুর করা হয়। হাইকোর্টের দেয়া জামিনের সার্টিফিকেট কপি গতকাল বৃহস্পতিবার তার আইনজীবী  এড. মুহা. বদিউল আলম সুজন ও এড. দেওয়ান সামছুল হক  কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জমা দিলে বিচারক সাবরিনা তা মঞ্জুর করেন। পরে বিকাল ৫টার দিকে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি দেয়া হয়। এসময় নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments