শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকুমিল্লালাকসামে ২য় শ্রেনীর ছাত্রের রহস্যজনক মৃত্যুর

লাকসামে ২য় শ্রেনীর ছাত্রের রহস্যজনক মৃত্যুর

কুমিল্লার লাকসামে ২য় শ্রেণীর মাদ্রাসার ছাত্রের রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে।নিহত ওই শিশুর নাম আবদুল কাদের(১২)। সে উপজেলার লাকসাম পুর্ব ইউনিয়নের দক্ষিণ নরপাটি গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে। নিহত কাদের স্থানীয় দ্বিনীয়া মাদ্রাসার ২য় শ্রেনীর ছাত্র।ওইদিন গভির রাতে স্থানিয়দের মধ্যস্থতায় ২০ হাজার টাকা রফা দফায় শুক্রবার সকালে পুলিশ কে না জানিয়ে নিহতের লাশ দাফন করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, গতকাল বিকেলে দ্বিনীয়া মাদ্রাসার ২য় শ্রেনীর ছাত্র আবদুল কাদের কে বেল পাড়তে গাছে তুলেদেয় পাশ্ববর্তী বাড়ীর আবদুর রহিমের ছেলে বাবুল মিয়া। কাদের গাছের মাঝামাঝি উঠলে তার হাত ফসকে গেলে সে নিচে থাকা পানির কলের উপর পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় লাকসাম হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লায় ফেরন করেন। কুমিল্লা নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে স্থানীয় একাধিক ব্যাক্তি জানান, মাদ্রাসা ছাত্র কাদের কে বাবুল ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। হত্যার রহস্য লুকাতে গাছ থেকে পড়ার অভিযোগ করছেন।

ওইদিন গভির রাতে স্থানিয় সমাজপতিদের মধ্যস্থতায় ২০ হাজার টাকা রফা দফায় মাধ্যমে গতকাল শুক্রবার সকালে পুলিশ কে না জানিয়ে নিহতের লাশ দাফন করায় তার মৃত্যু নিয়ে জনমনে ব্যাপক সন্দেহ দেখা দিয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments