সালাহ উদ্দিন আহমেদের সন্ধান চেয়ে প্রধানমন্ত্রীর কাছে চিঠি

বিএনপি যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান চেয়ে প্রধানমন্ত্রীর কাছে চিঠি দিয়েছেন স্ত্রী হাসিনা আহমেদ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে একটি চিঠি জমা দেন। কার্যালয়ের ৪ নং গেটে আবেদনটি প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী আব্দুল হামিদ গ্রহণ করেন বলে সালাহ উদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ সাংবাদিকদের জানিয়েছেন।

তিনি বলেন, স্বামীকে খুঁজে বের করে সুস্থ অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি এই চিঠি দিয়েছেন। হাসিনা আহমেদ বলেন, ‘আমি আশা করি প্রধানমন্ত্রী আমার অনুভূতি বুঝবেন। আমার স্বামী সালাহ উদ্দিনকে খুঁজে বের করবেন।’

স্বামীর অবর্তমানে নিজের অনুভূতি জানাতে ও স্বামীর খোঁজ পেতে প্রধানমন্ত্রীর সঙ্গে আবেদনে দেখা করার আগ্রহ প্রকাশ করেছেন বলেও জানান সাবেক এমপি হাসিনা আহমেদ।

রাজনৈতিক অস্থিরতার মধ্যে অজ্ঞাত স্থান থেকে এক মাসের বেশি সময় ধরে বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের পক্ষ থেকে বিবৃতি পাঠিয়ে আসছিলেন দলের যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ। গত ১০ মার্চ রাতে গোয়েন্দা পুলিশের পরিচয়ে তাকে ধরে নিয়ে যাওয়া হয় বলে তার পরিবারের অভিযোগ। তবে সরকারের পক্ষ থেকে এ অভিযোগ নাকচ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১২ সালে বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনাও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তার হস্তক্ষেপ চেয়েছিলেন। কিন্তু তিন বছরেও ইলিয়াস আলীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।