মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeচট্টগ্রামমানুষ হত্যা করে বন্ধ করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন :...

মানুষ হত্যা করে বন্ধ করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন : ট্টগ্রাম মহানগরী উত্তর শিবির নেতা আব্দুল আজিজ

চট্টগ্রাম মহানগরী উত্তর শিবির নেতা আব্দুল আজিজ বলেন ফ্যাসিবাদী আওয়ামী লীগ ক্ষমতার লোভে দলীয় সন্ত্রাসী ও আইন শৃঙ্খলা বাহিনীকে নিজেদের স্বার্থে ব্যবহার করে মানুষ হত্যার মহোৎসবে মেতেছে। আ’ লীগ দলীয় সন্ত্রাসী দিয়ে বিরোধী জোটের গণতান্ত্রিক আন্দোলন নস্যাৎ করার জন্য বিরোধী মতের মানুষ গুম,খুন সহ বিভিন্ন স্থানে বোমা হামলা চালিয়ে তার দায় বিরোধী জোটের উপর চাপানোর চেষ্টা করছে। তাদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য আন্দোলনকারী নেতা কর্মীদের উপর এমন ভয়াবহ নির্যাতন করে যাচ্ছে। সে সাথে গণমাধ্যামের সামনে আ’লীগ নানা মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

সরকারী দলের নেতা-কর্মীরা পেট্রোলসহ ধ্বংসাত্মক দ্রব্যাদি নিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়লেও তাতে কোন রকম কর্ণপাত না করে উল্টো তাদের পক্ষে সাফাই গাইতে শুরু করছে। দেশের যেখানে সেখানে জামায়াত-শিবিরসহ বিরোধী নেতা কর্মীর লাশ না পাওয়া এখন অদ্ভুত ঘটনা হিসেবে পরিগণিত হচ্ছে। স্বজন হারানো পরিবারের কান্নায় দেশের আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। সরকারের লেলিয়ে দেয়া সন্ত্রাসী ও আইন শৃঙ্খলা বাহিনীর এ ধরণের বর্বর হত্যাকা- ইসরাঈলী বাহিনীকেও হার মানিয়েছে। তাদের অত্যাচারে দেশের মানুষ বাড়িঘরে থাকতে না পেরে পালিয়ে বেড়াচ্ছে। ক্ষমতান্ধ বাকশালী সরকার বাংলাদেশের গণতন্ত্র, মানবাধিকার, আইনের শাসনকে চরমভাবে প্রশ্নবিদ্ধ করে দিয়েছে ! তিনি অবিলম্বে সরকারের চালানো সব ধরণের গুম,খুন,হত্যা বন্ধ করে দ্রুত নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার জোর দাবী জানান। একই সাথে মানুষ হত্যা করে আ’লীগ কখনো ক্ষমতায় টিকে থাকতে পারবে না বলে কঠোর হুঁশিয়ারী উচ্চারন করেন।

সারা দেশে সরকারী বাহিনী কর্তৃক চালানো গুম,খুন,হত্যার প্রতিবাদ ও অবৈধ সরকারের পদত্যাগের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরীর রাহাত্তারপুল এলাকা  থেকে শুরু হওয়া মিছিলে শিবির নেতা মামুন বিন মফিজ, জামাল উদ্দিন, এম.হোসাইন,এম.জসিম প্রমুখ নেতৃত্ব দেন।

সমাবেশে বক্তারা বলেন জনগণের মৌলিক অধিকার ফিরিয়ে আনার আন্দোলন বানচাল করতে খুনী সরকার হত্যার মতো জঘণ্য কাজ করছে বলে অভিযোগ করেন। জালিম আওয়ামী সরকারের এভাবে মানুষ মেরে ক্ষমতা ধরে রাখার স্বাদ দেশপ্রেমিক জনতা কখনো পূরণ হতে দেবে না। একই সাথে গুম, খুন, হত্যা বন্ধ এবং গণতন্ত্র ফিরিয়ে না আনলে অবৈধ সরকার পালানোর পথ খোঁজে পাবে না সাফ জানিয়ে দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments