মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeউপজেলামহেশখালীতে পিয়নের উপর বর্বর কায়দায় হামলা আ’লীগ সভাপতি ও ইউএনও’র তীব্র ক্ষোভ

মহেশখালীতে পিয়নের উপর বর্বর কায়দায় হামলা আ’লীগ সভাপতি ও ইউএনও’র তীব্র ক্ষোভ

কক্সবাজারের মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রকল্প বাস্তবায়ন অফিসের এমএলএসএস’র উপর বর্বর কায়দায় হামলা উপজেলা আওয়ামীগ সভাপতি ও ইউএনও’র তীব্র ক্ষোভ প্রকাশ। গত ২৬ মার্চ দিনদুপুরে প্রকাশ্যে উপজেলার প্রশাসনিক এরিয়ায় প্রকল্প বাস্তবায়ন অফিসের ভিতর ঢুকে এমএলএস ঝুলন দাশকে বর্বর কায়দায় হামলা চালিয়ে গুরুতর আহত করেছে ইসলামি ফাউন্ডেশনের সুপার ভাইজার মোঃ কাশেম।

প্রকল্প বাস্তবায়ন অফিসে ঢুকে দায়িত্বরত অফিসার মোঃ শফিউল আলম শাকিবের সামনে ঝুলন দাশকে মারতে থাকে। তৎ মুহুর্তে আহত এমএলএসএস ঝুলন দাশ কান্না জড়িত কন্ঠে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে  গিয়ে নির্বাহী অফিসার আনোয়ারুল নাসের ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীকে হামলার দৃশ্যাপট মৌখিক ভাবে বর্ণনা দেন তার জবাবে নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল নাসের বলেন, ইসলামি ফাউন্ডেশনের একজন সুপার ভাইজার দিনদুপরে প্রকাশ্যে অফিসে ঢুকে হামলা করা জঘন্যতম কাজ এটার ব্যাপারে আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে তড়িৎ গতিতে বিহীত ব্যবস্থা নেব

উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী বলেন, সুপারভাইজার কাশেইম্যার এতবড় স্পর্ধা প্রকাশ্যে অফিসে ঢুকে একজন কর্মচারীর উপর হামলা চালানোর সাহস কি করে পাই, সে একজন চোর, দুঃচরিত্রের অধিকারী, তাকে আমি কুতুবদিয়া থেকে বদলী করে মহেশখালীতে এনে ভুল করেছি। আমি ইউএনও সাহেবকে কাশেইম্যার ব্যাপারে সিদ্বান্ত নিতে অনুরোধ করেছি কেননা সে যদি এ রকম জঘন্য কাজটি করে পার পেয়ে যাই তাহলে আরো বড় কাজ করার সাহস পাবে।

এ ব্যাপােের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিউল আলম শাকিব জানান, দিনদুপুরে প্রকাশ্যে আমার অফিসে ঢুকে আমার এমএলএসএস এর উপর খুবই নিন্দনীয় এটা ব্যাপারে আমি ইউএনও স্যারের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করব। আমার কর্মচারীর উপর হামলার আমি সঠিক বিচার দাবী করছি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments