শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeধর্মনাস্তিক ব্লগারদের মৃত্যুদণ্ডের আইন পাশ চায়, ওলামা লীগ

নাস্তিক ব্লগারদের মৃত্যুদণ্ডের আইন পাশ চায়, ওলামা লীগ

নাস্তিক ব্লগারদের মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন প্রণয়নের দাবি জানিয়েছে আওয়ামী ওলামা লীগসহ সমমনা ১৩টি দল। এ ছাড়া নাস্তিক মন্ত্রীদের মন্ত্রিসভা থেকে বাদ দেওয়ার দাবিও জানিয়েছে আওয়ামী লীগের সহযোগী এই সংগঠনটি।

 

জাতীয় প্রেস ক্লাবের সামনে শনিবার এক মানববন্ধনে এ সব দাবি জানিয়েছে তারা। মানববন্ধনে সংগঠনটির সভাপতি মাওলানা মুহম্মদ আবুল হাসান শেখ শরীয়তপুরী বলেন, ‘স্বঘোষিত ইসলামবিদ্বেষী নাস্তিক ব্লগাররা ধর্মব্যবসায়ীদের হাতে ইস্যু তুলে দিচ্ছে।

 

এ সব নাস্তিক ব্লগার ইসলাম ধর্ম অবমাননা করে আসছে, যা তসলিমা নাসরিন, সালমান রুশদী, দাউদ হায়দারকেও হার মানিয়েছে। তাই মুক্তমনা ও মুক্তচিন্তার নামে ইসলাম অবমাননাকারী এ সব নাস্তিকদের শাস্তি দিতে মৃত্যুদণ্ডের আইন করতে হবে।’

সরকারের ভেতর ঘাঁপটি মেরে থাকা নাস্তিক মন্ত্রী ও হিযাববিরোধী মন্ত্রীদের বাদ দেওয়া, প্রচলিত শিক্ষানীতি বাতিল, বিয়ের ন্যুনতম বয়স নির্দিষ্ট না করা ও জামাত-শিবির নিষিদ্ধ করাসহ ১০ দফা দাবি জানায় সংগঠনটি।

 

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওলামা লীগের সভাপতি মাওলানা আখতার হুসাইন বুখারী ও সম্মিলিত ইসলামী গবেষণা পরিষদের সভাপতি মাওলানা মোহম্মদ আব্দুস সাত্তার প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments