শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeউপজেলাটাঙ্গাইলে দানবীর এমদাদ আলী খান এর পঞ্চদশ মৃত্যু বার্ষিকী পালিত

টাঙ্গাইলে দানবীর এমদাদ আলী খান এর পঞ্চদশ মৃত্যু বার্ষিকী পালিত

টাঙ্গাইল পৌর এলাকার আশেকপুর জোবায়দা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দানবীর মরহুম আলহাজ্ব এমদাদ আলী খান এর পঞ্চদশ মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠত হয়েছে। আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান আজাদ।

 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাফর আহমেদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সহ-সভাপতি মোঃ খালেকুজ্জামান খান লাবু। স্বাগত বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ সামছুল আলম।

 

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী মোঃ কবির হোসেন আশরাফী।টাঙ্গাইল জেলা পরিষদের অর্থায়নে জেলার ১২টি উপজেলার ১ হাজার ৬৯৫ জন এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবি শিক্ষার্থীকে ৩৮ লাখ ৭২ হাজার ৮০০ টাকা বৃত্তি প্রদান করা হচ্ছে।

 
আজ টাঙ্গাইল জেলা পরিষদ কার্যালয়ে বাসাইল, সখিপুর, মধুপুর, ঘাটাইল ও কালিহাতী উপজেলার শিক্ষার্থীদের এবং আগামী ৮ এপ্রিল (বুধবার) নাগরপুর, মির্জাপুর, গোপালপুর, দেলদুয়ার, ভূঞাপুর ও ধনবাড়ি উপজেলার কৃতি শিক্ষার্থীদের বৃত্তির অর্থ ও সনদ দেয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments