শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeটাঙ্গাইলঘাটাইল আলীগের পলাতক এমপি রানাকে নিয়ে মাথাব্যথা নেই

ঘাটাইল আলীগের পলাতক এমপি রানাকে নিয়ে মাথাব্যথা নেই

একশ তেতাল্লিশ দিন ধরে ঘাটাইল থেকে পলাতক রয়েছেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা। ১৫ নভেম্বর ২০১৪ তরিখের রাতে ঘাটাইলের ভানিকাত্রা পলাশতলি যুবসমাজ আয়োজিত এক ইসলামী জলসায় প্রধান অতিথি ছিলেন তিনি।

 

জলসার পরদিন থেকে তাকে আর ঘাটাইলে দেখা যায়নি। এর পর থেকে তার অবস্থানের কোনো খোঁজ জানা যায়নি। তবে সূত্র মতে, গত বছর ডিসেম্বরের মাঝামাঝি সময়ে আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতার ছত্রছায়ায় গুলশান-১ এর একটি বাড়িতে আত্মগোপনে ছিলেন রানা। সেখান থেকে গোয়েন্দা পুলিশ তাকে আটকও করেছিল। তবে ১০ মিনিটের মধ্যে উপর মহলের ফোনে তাকে ছেড়ে দেয়া হয়।

 

বর্তমানে তার সঠিক অবস্থান জানা না গেলেও ঘাটাইলের ঘনিষ্ঠ অনুসারীদের সঙ্গে যোগাযোগ রয়েছে তার। খুব তাড়াতাড়িই রানা ঘাটাইলে ফিরবেন বলে তার কতিপয় ঘনিষ্ঠ সহযোগীর মাধ্যমে প্রচার রয়েছে। তবে তার আসা-যাওয়া নিয়ে ঘাটাইলের আওয়ামী লীগ নেতাদের মাথা ব্যথা নেই। বরং টাঙ্গাইলের মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ হত্যার সঙ্গে জড়িত থাকায় তারা রানাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন। ২০১৩ সালের ১৮ জানুয়ারি টাঙ্গাইলে কলেজপাড়ার নিজ বাসার কাছ থেকে আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমেদের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

 

এ ঘটনায় তার স্ত্রী নাহার আহমেদ বাদী হয়ে ২১ জানুয়ারি অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন। ঘাটাইলের এমপি ডা. মতিউর রহমান মারা যাওয়ার পর উপনির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে ২০১২ সালে ১৮ নভেম্বর নির্বাচনে বিজয়ী হন রানা। তার পর থেকেই তার আসল রূপ উন্মোচিত হতে থাকে। একের পর এক ঘটাতে থাকেন নানা অপকর্ম।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments