শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeউপজেলারায়পুরে সংবর্ধনার মাধ্যমে দুই শিক্ষাকর্মকর্তাকে বিদায় ও বরন

রায়পুরে সংবর্ধনার মাধ্যমে দুই শিক্ষাকর্মকর্তাকে বিদায় ও বরন

লক্ষ্মীপুরের রায়পুরে মিজানুর রহমান ভূঁইয়া ও কামাল হোসেন নামে ২ মাধ্যমিক শিক্ষাকর্মকর্তাকে সংবর্ধনার মাধ্যমে বিদায় ও বরন করেছেন ৪৫বিদ্যালয়ের  শিক্ষকগন। বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষক ফাউন্ডেশানের উদ্যোগে ফুলেল শুভেচ্ছা ও চোখের জলে বিদায় ও বরন করে নেয়।

 
সংবর্ধনা অনুষ্ঠানে ইউএনও শারমিন আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাষ্টার হোসেন হাওলাদার। আরো বক্তব্য রাখেন,বিদায়ী ও বরনকৃত দুই শিক্ষা কর্মকর্তাসহ উপজেলা প্রকৈাশলী আক্তার হোসেন ভূঁইয়া, সমাজসেবা কর্মকর্তা এসএম জুবায়েদ হোসেন , আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মুনছুর আহাম্মদ , সহকারী অধ্যক্ষ মাওঃ নিজাম উদ্দিন, প্রধান শিক্ষক শামছুত্তাওহিদ, হাবিব আহাম্মেদ পাটওয়ারী, আবুল কালাম, মোহাম্মদ আলী পাটওয়ারী, আলমগীর হোসেন, মঞ্জুর কাদের ও সহকারী প্রধান শিক্ষক উত্তম কুমার রায়।

 
উল্লেখ্য- বিদায়ী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান ভূূঁইয়া দীর্ঘ আট বছর পর পাশ্ববর্তী রামগঞ্জ উপজেলায় বদলি হয়েছেন, এবং কামাল হোসেন দীর্ঘ ১৫বছর পর রায়পুর উপজেলায় মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা হিসেবে রোববার যোগদান করেছেন। মিজানুর রহমানকে বিদায় দিতে গিয়ে একজন সৎ অফিসারকে জড়িয়ে শিক্ষকরা আবেগ আপ্লুত হয়ে পড়েছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments