রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeযশোরপুটখালী সীমান্তে দুই বাংলাদেশি নিহত

পুটখালী সীমান্তে দুই বাংলাদেশি নিহত

যশোরের বেনাপোলের পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। দৌলতপুর ২৩ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আমজাদ হোসেন জানান, বেনাপোল দৌলতপুর সীমান্তে শনিবার সকাল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- বেনাপোল থানার পুটখালী গ্রামের আনিসুর রহমান আকু (৩১) ও একই গ্রামের শান্ত ইসলাম (৩৫)। এ ঘটনায় আরো তিন জন  আহত হয়েছেন। ২৩ খুলনা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আমজাদ হোসেন জানান, বাংলাদেশি কয়েকজন গরু ব্যবসায়ী শনিবার ভোরে সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে গরু নিয়ে ফিরছিলেন।

 

এ সময় দৌলতপুর সীমান্তের বিপরীতে ভারতের কালিয়ানি বিএসএফ ক্যাম্পের সদস্যরা পুটখালি সীমান্তের মাঝামাঝি ভারতের ঘোনার মাঠ এলাকায় কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় বিএসএফের গুলিতে আকু ও শান্তসহ আরো কয়েকজন গুরুতর আহত হন।

 

পরে আকু ও শান্তকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আকুকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে আকুর লাশ পুটখালি গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। আহত তিনজন হলেন পুটখালী এলাকার সাইফুল ইসলাম (৩০), আলতাফ হোসেন (২৮) ও সবুজ হোসেন (৩৪)।

 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রফিকুল ইসলাম জানান, শান্তর লাশ থানায় আনা হয়েছে। আকুর লাশ আনার জন্য পুটখালি গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। আহতদের খোঁজ নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments