রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলামহেশখালীতে বিপুল পরিমান অস্ত্র সহ দু’ কারিগর গ্রেপ্তার-২

মহেশখালীতে বিপুল পরিমান অস্ত্র সহ দু’ কারিগর গ্রেপ্তার-২

ককসবাজারের মহেশখালীতে বিপুল পরিমান অস্ত্র সহ দু’কারিগর গ্রেপ্তার-২। সুত্রে জানাযায়, গত ১১ এপ্রিল দুপুর সাড়ে ১২ টায় বড় মহেশখালী কুলাল পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র তৈরির দু’ কারিগরকে নিজ বাড়িতে থেকে দেশীয় তৈরী ৩ টি শর্ট, ১টি লম্বা, আরেকটি লম্বা তৈরীরত বন্দুক, ২৫ রাউন্ড গুলি তৎমধ্যে ২০ টি খালি, ৫ টি ভরা রাউন্ড ও অস্ত্র তৈরীর নানান সংঞ্জমাদি সহ গ্রেপ্তার করেছে।

 

অস্ত্র তৈরীর কারিগরেরা হলেন- বড় মহেশখালী কুলাল পাড়া এলাকার মৃতু মকবুল আহমদের পুত্র উলা মিয়া প্রকাশ বুথাইয়া (৪৫) ও তার স্ত্রী নাছিমা বেগম (৩০)। অভিযানে ছিলেন থানার ওসি মোঃ আলমগীর  হোসেন, তদন্ত ওসি মোঃ দিদারুল ফেরদৌস, এসআই তাজুল ইসলাম, এসআই শহিদুল ইসলাম, বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের দফাদার আব্দুল মালেক, আনসার কমান্ডার বোরহান উদ্দিন আজম সহ পুলিশের একটি দল।

 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, উলা মিয়া ওরফে বুথাইয়া ও তার স্ত্রী নাছিমা বেগম দীর্ঘ কয়েক বছর ধরে অস্ত্র তৈরী করে মহেশখালী সহ দেশের বিভিন্ন জায়গায় অস্ত্র পাচার করে আসছে এলাকায় কেহ মুখ খুলার সাহস পাইনি সর্বশেষ গতকাল বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের দফাদার আব্দুল মালেকের গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও অস্ত্র তৈরীর সংঞ্জমাদি সহ কারিগরদের হাতেনাতে ধৃত করে।

 

এ ব্যাপারে ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধারকারী থানার তদন্ত ওসি মোঃ দিদারুল ফেরদৌস জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র, গোলাবারুদ ও অস্ত্র তৈরীর  সংঞ্জমাদি সহ অস্ত্র তৈরীর কারীগর স্বামী-স্ত্রী কে হাতেনাতে ধৃত করি। ধৃত  উলা মিয়া  প্রকাশ বুথাইয়ার বিরোদ্ধে আরো মামলা রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments