রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeরাজনীতিসরকারের গৃহ পালিত সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠেছে: রিপন

সরকারের গৃহ পালিত সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠেছে: রিপন

বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ও দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পদক ড. আসাদুজ্জামান রিপন অভিযোগ করে বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে-সরকারের চিহ্নিত সন্ত্রাসীরা ততই মাথাচাড়া দিয়ে উঠেছে। একইসঙ্গে রাজনৈতিক মামলা দিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করতে বাধাগ্রস্ত করছে সরকার।

 
শনিবার দুপুরে নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। সেখানে উপস্থিত ছিলেন যুবদলের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।

আসাদুজ্জামান রিপন বলেন, “সিটি নির্বাচনে অংশ নিয়েছি, আমরা চাই একটি অংশগ্রহণমূলক নির্বাচন। কিন্তু সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচন ও প্রতিদ্বন্দ্বিতা করতে ভয় পায়।”
তিনি অভিযোগ করে বলেন, “কাউন্সিলরদের প্রতীক বরাদ্দে অনিয়ম হয়েছে। বিএনপি সমর্থিত প্রার্থীদের স্বাভাবিকভাবে নির্বাচনী প্রচারণা করতে দেয়া হচ্ছে না। দক্ষিণের মির্জা আব্বাসসহ সব কাউন্সিলরদের অন্তত নির্বাচনকলীন জামিন দেয়া হোক। যাতে তারা নির্বিঘ্নে প্রচারকাজ করতে পারেন।”

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় নেতাদের মুক্তি দিয়ে দেশে গণতন্ত্রের পরিবেশ ফিরিয়ে দিতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান আসাদুজ্জামান রিপন। তিনি বলেন বলেন, “বিরোধীদল না থাকলে বাকশাল হয়ে যাবে। বহুমত থাকতে হবে। ওয়ার্কিং আন্ডারস্টাডিং থাকতে হবে। তাই আপনারা হিংসা বিদ্বেস পরিহার করে সুষ্ঠু রাজনীতির পথে আসুন। আমরা বাংলাদেশে নতুন করে গণতন্ত্র দেখতে চাই।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments