বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeউপজেলাকুমিল্লার মনোহরগঞ্জে অপহরনের ১০ দিনেও স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ

কুমিল্লার মনোহরগঞ্জে অপহরনের ১০ দিনেও স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ

কুমিল্লার মনোহরগঞ্জে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে এনে থানায় অভিযোগ করে এখন পুলিশি হয়রানীর শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন ওই স্কুলছাত্রীর পরিবার। অপহরনের ১০দিনেও ওই স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। থানায় অভিযোগ করে উল্টো পুলিশি হয়রানীতে দিশেহারা হয়ে পড়েছে ওই পরিবারটি।

 
জানাযায়, উপজেলার সাতেশ্বর গ্রামের আবুল কাসেমের ছেলে প্রবাসী শাহাদাত হোসেন একই গ্রামের আবদুল মালেকের স্কুল পড়–য়া মেয়ে মাকছুদা আক্তারকে গত ৩ এপ্রিল অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে স্কুলছাত্রীর বাবা আবদুল মালেক তার মেয়েকে জোর পূর্বক তুলে নেয়ার ঘটনায় শাহাদাত হোসেন, আবুল কাসেম ও খোদেজা বেগমের বিরুদ্ধে ওই দিন মনোহরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 
অভিযোগে জানাযায়, শাহাদাত হোসেন প্রায় সময় স্কুলছাত্রী মাকছুদাকে উত্ত্যেক্ত করে এবং প্রেমের প্রস্তাব দেয়। এতে মাকছুদা সাড়া না দেয়ায় শাহাদাত ক্ষীপ্ত হয়ে ঘটনার দিন সকালে মাকছুদাকে বাড়ীর পাশ থেকে জোর পূর্বক তুলে নিয়ে যায়। মাকছুদা আক্তার স্থানীয় খিলা আজিজ উল্ল্যাহ উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

 
স্বচতুর প্রবাসী শাহাদাত হোসেন কুমিল্লায় নিয়ে গত ৬ এপ্রিল মাকছুদাকে জোর পূর্বক বিয়ে করেছে বলে জানা গেছে। এদিকে গত দুই মাস আগে শাহাদাত হোসেন নাঙ্গলকোট উপজেলার বড় তুগুরিয়া গ্রামের বাবুল মিয়ার মেয়ে রোকসানা আক্তারকে বিয়ে করে।

 

নববিবাহিতা স্ত্রীকে রেখে ৩ এপ্রিল স্কুলছাত্রী মাকছুদা আক্তারকে অপহরণ করে নিয়ে যায় শাহাদাত। স্কুলছাত্রীর বাবা আবদুল মালেকের অভিযোগ, শাহাদাতের বাবা আবুল কাশেম স্থানীয় এমপির নাম ভাঙ্গিয়ে মনোহরগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে উল্টো অভিযোগ করে হয়রানী করছে।

 

এতে পুলিশী হয়রানীর ভয়ে ওই পরিবারটি এখন আতংকে দিন কাটাচ্ছে। থানা পুলিশের সহযোগিতা না পাওয়ায় আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছেন অপহৃতের পরিবার। এ বিষয়ে মনোহরগঞ্জ থানার ওসি আবদুল হাই সরকার জানান, অপহরণের ঘটনা সম্পর্কে আমার জানা নাই।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments