শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলারায়পুরে সড়ক দূর্ঘটনায় জাপা নেতার ছেলে নিহত অগ্নিসংযোগ-ভাংচুর-সড়ক অবরোধ, আহত-১, আটক-১

রায়পুরে সড়ক দূর্ঘটনায় জাপা নেতার ছেলে নিহত অগ্নিসংযোগ-ভাংচুর-সড়ক অবরোধ, আহত-১, আটক-১

লক্ষ্মীপুরের রায়পুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় জাপা নেতার ছেলে ছাত্রলীগ নেতা বেলায়েত হোসেন শিহাব (২৬) নিহত হয়েছেন। রোববার দুপুরে রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের রাখালিয়া বেঙ্গল স্যু ইন্ডাজট্রিজের সামনে মালবাহী ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

 

শিহাব পৌর ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক ও উপজেলা জাতিয় পার্টির সাধারণ সম্পাদ চৌধুরী ওদুদ মিধার ছোট ছেলে। তার সাথে থাকা লধুয়া গ্রামের ভূঁইয়া বাড়ীর শাহাদাত হোসেন নামের আরেক কলেজ ছাত্র গুরুতর যখম  হয়ে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে নিহতের সংবাদে ছাত্রলীগ নেতাকর্মীরা উত্তেজিত হয়ে ঘটনান্থলে ঘাতক ট্রাকে অগ্নিসংযোগ ও বাস টার্মিনাল এলাকাসহ কয়েকটি স্থানে আনন্দ পরিবহন, ইকোনোসহ ১৫-২০টি গাড়ী ভাংচুর করে।

 

পরে গাড়ী ভাংচুরের প্রতিবাদে উপজেলা বাসমালিক সমিতির শ্রমিকরা বাসটার্মিনাল এলাকায় গাড়ী চলাচল বন্ধ করে ২ টা থেকে ৪ টা পর্যন্ত সড়কে বসে প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখেন। পরে রায়পুর থানাসহ জেলা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এঘটনায় নিহত ছাত্রলীগ নেতার পরিবার ও বাসমালিক সমিতির পক্ষথেকে পৃথক ২টি মামলা করা হয়েছে। ঘটনার পর থেকে ট্রাক চালক পলাতক রয়েছেন এবং জসিম উ্িদ্দন নামে এক যুবদল কর্মীকে আটক করা হয়েছে।

 
স্থানীয় লোকজন জানায়, দুপুরে ব্যক্তিগত কাজে ছাত্রলীগ নেতা শিহাব মোটরসাইকেল যোগে লক্ষ্মীপুর যাচ্ছিলেন। রায়পুর-লক্ষীপুর সড়কের রাখালিয়া বাজার এলাকার রাখালিয়া বেঙ্গল স্যু ইন্ডাজট্রিজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রকের মুখোমুখী সংঘর্ষ হয়।

 

এতে ছিটকে পড়ে শিহাব মাথা ও বুকে গুরুতর জখম হয়ে ঘটনান্থালে মারা যায়। তার সাথে থাকা লধুয়া গ্রামের ভূঁইয়া বাড়ীর শাহাদাত হোসেন নামের আরেক কলেজ ছাত্র গুরুতর যখম  হয়ে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।  এসময় তার মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

 
যোগাযোগ করা হলে উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ বিন জাকারিয়া বলেন, শিহাবেরর নিহতের খবর শুনে উত্তেজিত জনতারা ট্রাকে অগ্নিসংযোগ ও গাড়ী ভাংচুর করেন। এঘটনায় ছাত্রলীগেন কেউ জড়িত নয়। তবে চালক ও ট্রাকটিকে দ্রুত আটক করার জন্য পুলিশকে বলা হয়েছে।

 
রায়পুর থানার ওসি একেএম মনজুরুল হক আখন্দ বলেন, অগ্নিসংযোগ কার ট্রাকটি উদ্ধার করে জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া চালককে গ্রেফতারে চেষ্টা চলছে। গাড়ী ভংচুরের ঘটনায় শ্রমিকের সড়ক অবরোধ তুলে নেওয়া হয়েছে। নিহতের পরিবার এঘটনায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments