সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeউপজেলাবিএনপি মানেই ধ্বংস, বিএনপি মানেই জাতির জন্য যন্ত্রণা

বিএনপি মানেই ধ্বংস, বিএনপি মানেই জাতির জন্য যন্ত্রণা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যোগাযোগ মন্ত্রনালয়ের বাজেট যখন হতো তখন রেল কিছু পেতো না। সড়কের জন্য সিংহ ভাগ চলে যেতো। রেলের জন্য সামান্য চার পার্সেন্ট থাকতো। নৌ পরিবহন দুই পার্সেন্ট পেতো। সে জন্য ২০১১ সালে রেলকে আলাদা করে রেলপথ মন্ত্রণালয় করে দিলাম। সে মন্ত্রণালয়ের মন্ত্রী এখন আপনাদেরই-কুমিল্লাবাসীই।

 

কাজে সে দিক দিয়ে আপনাদেরকে অভিনন্দন জানাই। মুজিবুল হককে মন্ত্রী বানানোতে আরেকটা শুভ ফল হলো। আমাদের মন্ত্রী এখন কিন্তু সিঙ্গেল নাই। আমরা যেমন ডুয়েল গেজ লাইন করে দিচ্ছি, তেমনি মন্ত্রী এখন ডুয়েল গেজ হয়ে গেছেন। তিনিও বিয়ে করেছেন। তাকে আবার অভিনন্দন জানাই।

 
শনিবার বিকেলে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা-চট্টগ্রাম রেলওয়ের লাকসাম থেকে চিকনি আস্তানা পর্যন্ত ৬১ কিলোমিটার নবনির্মিত ডাবল লাইনের ট্রেন সার্ভিস উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। লাকসাম রেলওয়ে জংশনে এ উপলক্ষে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী আহম মোস্তফা কামাল, রেলপথমন্ত্রী মুজিবুল হক, কুমিল্লা-৯ আসনের সংসদ সদস্য তাজুল ইসলাম।

 

এসময় কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক ওমর ফারুক, কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি) হাসানুজ্জামান কল্লোল ও পুলিশ সুপার টুটুল চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন। বক্তব্য শুরুর আগে বিকেল ৫টা ৩৫ মিনিটে ডাবল লাইনের ট্রেন সার্ভিসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

কই সময় চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ইয়ার্ড রি-মডেলিং কাজের উদ্বোধন, লাকসাম থেকে আখাউড়া পর্যন্ত ডুয়েল গেজ ডাবল রেললাইন নির্মাণ এবং বিদ্যমান রেললাইনকে ডুয়েল গেজে রূপান্তর কাজের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ দেশ ও জাতির কল্যাণ করে, আর বিএনপি জনদুর্ভোগ সৃষ্টি করে। আমরা দেশের উন্নয়ন করি, তারা উন্নয়ন ব্যাহত করে। আমরা খাদ্য-বিদ্যুৎ উন্নয়ন বাড়াই, তারা তা কমিয়ে দেয়।

 

শেখ হাসিনা বলেন, ভূতের পা পেছনে যায় বলে কথিত আছে। বিএনপিও আমাদের উন্নয়নকে এভাবে পেছনে নিয়ে যায়। তিনি বলেন, স্বাধীনতাবিরোধীরা দেশের উন্নয়ন চায় না। বিএনপি মানেই ধ্বংস, বিএনপি মানেই জাতির জন্য যন্ত্রণা। প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াতের আন্দোলনের নামে সহিংসতার কড়া সমালোচনা করে বলেন, আমরা দেশের মানুষকে খাদ্য দিচ্ছি, বিদ্যুৎ দিচ্ছি, নিরাপত্তা দিচ্ছি। আর তারা মানুষকে আগুনে-পেট্রোল বোমায় পুড়ে মারছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments