শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeউপজেলারায়পুরে প্রবাসীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার চেষ্টা, এলাকায় উত্তেজনা

রায়পুরে প্রবাসীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার চেষ্টা, এলাকায় উত্তেজনা

লক্ষ্মীপুরের রায়পুরে পূর্ব শত্রুতা ও মামলা প্রত্যাহার না করায়  আমির হোসেন (৩৫) নামে এক প্রবাসীকে নৃশংসভাবে কুপিয়ে  হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে গ্রামবাসীর প্রতিরোধে পালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। শনিবার সকালে উপজেলার চর আবাবিল ইউনিয়নের তুলাতুলি নামক স্থানে এ ঘটনা ঘটে।

 

আমির হোসেন গাইয়ারচর গ্রামের  ০৬নং ওয়ার্ড মাঝি বাড়ির মৃত আবদুল আলী মাঝির ছেলে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আমিরের অবস্থার অবনতি হওয়ায় দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে তাকে জরুরি ভাবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

 

 
আহতের মামাতো ভাই জাকির হোসেন জানান, প্রায় তিন মাস আগে আমির হোসেন সৌদি আরব থেকে বাড়িতে আসেন। দুই মাস আগে পূর্ব শত্রুতার জের ধরে মিতালী বাজার এলাকায় আমিরের বড় ভাই আবু তাহের মাঝিকে পিঠিয়ে আহত করে সন্ত্রাসী মমিন ও তার লোকজন।

 

এ ঘটনায় থানায় তাদের নামে মামলা করে আবু তাহের মাঝি। সেই মামলা  প্রত্যাহার করতে আবু তাহের মাঝিকে চাপ সৃষ্টি ও হুমকি দিয়ে আসছিল সন্ত্রাসী মমিন ও আলম সহ কয়েকজন। শনিবার সকাল ৯টায় প্রবাসী আমির হোসেন  বাড়ি থেকে হায়দরগঞ্জ বাজার আসছিল।

 

এ সময় ওত পেতে থাকা মিতালী বাজার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মমিনের নের্তৃত্বে হাসান ও আলম সহ ৬-৭ জন সশস্ত্র সন্ত্রাসী আমিরের উপর হামলা করে গলায়, পিঠে, বুকে ও পায়ে কুপিয়ে যখম করে হত্যার চেষ্টা করে।

 

এ সময় আমিরের চিৎকার শুনে গ্রামবাসী ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিলে ডাক্তার অবস্থার অবনতি হওয়ায় লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। তার অবস্থা আশংকাজনক বলে ডাক্তার জানান।

 
এ ঘটনায় যোগাযোগ করার চেষ্টা করা হলে অভিযুক্ত মাদক ব্যবসায়ী মমিন, আলম ও হাসান সহ জড়িতরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয় নাই। রায়পুর থানার ওসি একেএম মনজুরুল হক আকন্দ জানান, প্রবাসী আমিরের উপর হামলার ঘটনাটি তাদের জানা নেই। ক্ষতিগ্রস্থ পরিবার মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments