শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeকুমিল্লারায়পুরে ১০ লাখ টাকা নিয়ে প্রতারক উধাও

রায়পুরে ১০ লাখ টাকা নিয়ে প্রতারক উধাও

লক্ষ্মীপুরের রায়পুরে ব্যবসার নাম করে প্রায় দশ লাখ টাকা নিয়ে পালিয়েছে মোঃ জয়নাল খাঁন(৪৫) নামে এক প্রতারক । এঘটনায় শুক্রবার দুপুরে চরপাতা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন তার টাকা ফেরৎ ও  প্রতারক জয়নালের সন্ধান পেতে রায়পুর থানায় মামলা দায়ের করেছেন। জয়নাল খাঁন উপজেলার চরপাতা ইউনিয়নের পশ্বিম চরপাতা গ্রামের মানিক খাঁর বাড়ীর মৃত হোসেন খা’র ছেলে। অন্য ব্যবসায়ীরাও জয়নালের সন্ধানে রয়েছে

 
ব্যবসায়ী কামাল হোসেন জানান, দেড় বছর আগে তার কাছ থেকে ৬ লাখ টাকা, চরপাতা এলাকার বর্ডার বাজারের ব্যবসায়ী সুমনের কাছ থেকে ২ লাখ টাকা, চরপাতা গ্রামের ব্যবসায়ী আলমগীর হোসেনের কাছ থেকে ২ লাখ পঞ্চাশ হাজার টাকাসহ প্রায় ১০ লাখ টাকা ব্যবসার কাজে ধার নেন প্রতারক জয়নাল খাঁন। ওই টাকা ফেরত পেতে জয়নালের স্ত্রী ও ভাই বোন অপারগতা প্রকাশ করে আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন কামালকে। দেড় বছর জয়নাল নিরুদ্দেশ থাকায় তার পরিবারও খোঁজ করছেন। তাই বাধ্য হয়ে মামলা করতে হয়েছে।

 
এঘটনায় জয়নালের স্ত্রী পারুল বেগম জানান, দেড় বছর ধরে স্বামী জয়নালের খোজ পাওয়া যাচ্ছেনা। প্রতিদিনই পাওনাদাররা বাড়ীতে এসে ঝামেলা করছে।

 
রায়পুর থানার উপ-পরিদর্শক আবুল বাশার জানান, জয়নালের বিরুদ্ধে ব্যবসায়ী কামাল হোসেন লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments