বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeরাজনীতিআব্বাসকে প্রাপ্ত অধিকার থেকে বঞ্চিত করছে: আফরোজা

আব্বাসকে প্রাপ্ত অধিকার থেকে বঞ্চিত করছে: আফরোজা

মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস বলেছেন, ‘মির্জা আব্বাস এই এলাকার সন্তান। তার প্রচারণা চালানোর অধিকার আছে। কিন্তু সরকার সেই অধিকার থেকে তাকে বঞ্চিত করছে।’ তিনি সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে ২০ দল সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে একথা বলেন।

 

আফরোজা আব্বাস বলেন, ‘আমি পাবনার মেয়ে, ঢাকার বউ হয়ে এসেছি। আমি আপনাদের বউ। আমার সম্মান রাখার দায়িত্ব আপনাদের। আমাকে আপনারা নিরাপত্তা দিন, নিরাপদে রাখুন।’ তিনি অভিযোগ করে বলেন, ‘আমি যেখানেই প্রচারণা চালাতে যাচ্ছি, সেখানেই আমাকে বাধা দেয়া হচ্ছে। এটা আমার জন্য খুবই লজ্জ্বাজনক। কারণ আমি আপনাদের বউ।’

 

আব্বাস পত্নী বলেন, ‘আমি শতভাগ আশা করছি, সুষ্ঠু নির্বাচন হলে মির্জা আব্বাস বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন।’ এ সময় তিনি নির্বাচনের সময় সেনাবাহিনী ও নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের দাবি জানান।

 

আফরোজা আব্বাস অনুষ্ঠানে স্বামীর ১০ দফা ইশতেহারের ৯৮টি উন্নয়ন প্রতিশ্রুতি তুলে ধরেন। ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে আদর্শ ঢাকা আন্দোলন’র আহ্বায়ক অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমেদ, সদস্য সচিব শওকত মাহমুদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচনী কমিটি দক্ষিণের সমন্বয়ক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

তবে বিভিন্ন মামলায় পলাতক থাকায় মির্জা আব্বাস এই ইশতেহার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments