শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলালাকসামে মাল্টিপারপাসের চেয়ারম্যান কর্তৃক গ্রাহকদের হয়রানি ও লাঞ্ছিতের অভিযোগ

লাকসামে মাল্টিপারপাসের চেয়ারম্যান কর্তৃক গ্রাহকদের হয়রানি ও লাঞ্ছিতের অভিযোগ

কুমিল্লার লাকসামে আল-আরাফাহ মাল্টিপারপাসের প্রতারনায় সর্বশান্ত হয়ে পথে বসেছেন বহু গ্রাহক। টাকা আত্মসাৎ করার পরেও এলাকায় প্রভাব খাটিয়ে ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান উল্টো গ্রাহকদের হয়রানী ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

 
ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগে জানা গেছে, উপজেলার লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের হুলুদিয়া নামকস্থানে লাকসাম আল-আরাফাহ মাল্টিপারপাস নামে একটি কো-অপারেটিভ কোম্পানীর অফিস খুলে বসেন একই উপজেলার বামন্ডা গ্রামের আবদুর রহিমের ছেলে জাহাঙ্গীর আলম রাজু। গ্রামের সহজ সরল লোকদের বাড়তি টাকা আয়ের প্রলোভন দেখিয়ে আশপাশের গ্রামের দু’শতাধিক গ্রাহকের প্রায় ৫০ লাখ টাকা হাতিয়ে নেয় রাজু। পরে গ্রাহকরা তাদের বিনিয়োগকৃত টাকা ফেরত চাইতে গিয়ে ওই মাল্টিপারপাসের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজুর কর্তৃক বহুবার লাঞ্চিত হয়েছেন।

 
ওই প্রতিষ্ঠানের গ্রাহক বামন্ডা গ্রামের আব্দুল মান্নান জানান, ওই কোম্পানীতে তিনি ২ লাখ ৪০ হাজার টাকা বিনিয়োগ করেছিলেন। ওই কোম্পানীর প্রতারনা আঁচ করতে পেরে তিনি বিনিয়োগের টাকা ফেরত চাইলে বহুবার লাঞ্ছিত হতে হয়েছে ওই মাল্টিপারপাসের চেয়ারম্যানের হাতে।

 

তিনি আরো জানান, জাহাঙ্গীর আলম রাজু ইতিপূর্বে চট্টগ্রামের একটি ট্রাক সমিতিতে চাকুরী করতো। টাকা আত্মসাতের দায়ে সেখান থেকে তার চাকুরী চলে যায়। এর পর এলাকায় এসে মাল্টিপারপাস খুলে একই স্টাইলে প্রতারনা শুরু করে। রাজুর প্রলোভনে পড়ে প্রতারনার শিকার দু’শতাধিক গ্রাহক সর্বশান্ত হয়ে এখন পথে বসেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments